শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

মধ্যনগর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মো.হযরত আলীর গণসংযোগ

মুরাদ মিয়া, সুনামগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
  • ৭৪ বার পঠিত

 

মুরাদ মিয়া,সুনামগঞ্জ প্রতিনিধিঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ সমাজসেবক মো.হযরত আলী,দোয়া ও সহযোগিতা কামনা করে গণসংযোগ করেছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিনব্যাপী মধ্যনগর
উপজেলার ১নং উত্তর বংশীকুন্ডা ইউনিয়নের গৌল্লাহ,আরিপ পুর,ও আনোয়ারপুর গ্রামে ও দোকানে নানা শ্রেণি-পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

গণসংযোগকালে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো.হযরত আলী বলেন, আসন্ন মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে আপনাদের দোয়া নিতে এসেছি। আমি যদি নির্বাচিত হতে পারি; তাহলে সুখে দুঃখে সকলের পাশে থাকাসহ বিশেষ করে তরুণ ও যুব সমাজের কর্মসংস্থানের জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করবো। যাতে করে এলাকার তরুণ ও যুব সমাজ বেকারত্ব ও মাদকের অভিশাপ থেকে মুক্তি পায়। আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই।

এবিষয়ে স্হানীয়রা অনেকেই জানান,মধ্যনগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মো.হযরত আলী,উপজেলার ৪টি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের প্রতিটি গ্রামে ও পাড়া-মহল্লায় তরুণ সমাজসেবক মো.হযরত আলী,দিনরাত প্রচারণা চালিয়ে যাচ্ছেন।দলমত নির্বিশেষে আমরা তাকে সবাই উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দেখতে চাই।আমরা সাধারণ জনগণ আশাবাদী এবার উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মো.হযরত আলী নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়ন হবে ইনশাআল্লাহ।

উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ে এই প্রতিবেদক কে
ভাইস চেয়ারম্যান প্রার্থী মো.হযরত আলী বলেন,আমার মূল উদ্দেশ্য হলো জনগণের পাশে থেকে তাদের সেবা করে,আমি আমার বাকি জীবন সময়টুকু কাটাতে চাই।

দলমত নির্বিশেষে জনগণের সহযোগিতা পেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে, মধ্যনগর উপজেলা ও ৪টি ইউনিয়নসহ প্রতিটি ওয়ার্ডে উন্নয়নমূলক কাজ করতে চাই।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।