রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

মানবতার ফেরিওয়ালার আরেক নাম সাগর হালদার।

Liton mahmud, Munshiganj
  • আপডেট সময় বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ১৪১ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধি 

মানবতার ফেরিওয়ালার আরেক নাম সাব্বির হাসান সাগর হালদার ।
মুন্সীগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার যশলং ইউনিয়নের সেরাজাবাদ গ্ৰামে হালদার পরিবারের জন্ম গ্ৰহন করেন হালদার গ্রুপের চেয়ারম্যান সাব্বির হাসান সাগর হালদার ।

নিজের অর্জিত অর্থ দিয়ে অসহায় মানুষের মুখে খাবার তুলে দিচ্ছে সাব্বির হাসান সাগর হালদার নামে এক যুবক।

মানবতার ফেরিওয়ালা’ সাগর হালদার ইতোমধ্যে নিজেকে জনগণের কাছে মানবিক মানুষ হিসেবে পরিচিত হয়ে উঠেছেন নিজ গুণে। বিপদে-আপদে সহযোগিতার হাত বাড়িয়ে ছুটে যাচ্ছেন সাধারণ মানুষের কাছে।

সাব্বির হাসান সাগর হালদার তার পারিবারিক অনুপ্রেরণায় মানব কল্যাণ ও ইসলামি দাওয়াতের কাজে নিজেকে প্রতিষ্ঠিত করেন। ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য’ এই বিখ্যাত উক্তিটি যেন মিলে যায় সাব্বির হাসান সাগর হালদারে সাথে।

একজন সমাজসেবক ও ধর্ম প্রচারক সৎ, ন্যায়-নীতিবান, উদার সমাজ সংস্কারক মু্ন্সীগঞ্জ জেলা টঙ্গীবাড়ী উপজেলার যশলং ইউনিয়নে সাব্বির হাসান সাগর হালদার নামে এই ছেলে তরুণ-সমাজ নবীন, যুব-প্রবীণ সমাজে রয়েছে তার যথেষ্ট সুনাম।

চলমান বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের কারণে সৃষ্ট সমস্যা মোকাবিলায় হতদরিদ্র অসহায় মানুষের পাশে থেকে দিন রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মানবতার ফেরিওয়ালা ( সাব্বির হাসান সাগর হালদার ) দীর্ঘদিন ধরে সামাজিক অবক্ষয় রোধ ও সমাজসেবায় তৎপর রয়েছেন তিনি।

সাগর হালদার জানান, খাদ্য, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসসস্থানের মত মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠার জন্য জীবনের বাকী সময়টুকু মানব সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান তিনি। টঙ্গীবাড়ী উপজেলা সহ- সারা দেশে সমাজসেবক হিসেবে কাজ করতে চান সাব্বির হাসান সাগর হালদার।

তিনি আরোও জানান, শাসক নয়, সেবক হয়ে মানুষের সেবা করতে চাই। মানুষের মাঝে গণসংযোগ করতে গিয়ে তাদের ভালোবাসা পেয়ে নিজেকে খুবই ধন্য মনে করছি। মানুষের ভালো থাকাই আমার ভালো থাকা। যেন আগামী দিনগুলো ভালোবাসার মানুষগুলোকে নিয়ে সুস্থ, সুন্দর ও নিরাপদ জীবনযাপন করতে পারি এই দোয়া চান সকলের নিকট। আমি গরিবের সাগর হালদার হতে চাই, আমার যতটুকু সামর্থ্য আছে সবটুকু দিয়ে আমি তাদের পাশে থাকতে চাই।।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।