রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
দোয়া ও আশির্বাদ‘র জন্য মহিলাদের নিয়ে পথসভা করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সহধর্মীনী কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর দাসের বিরুদ্ধে অমানবিক কর্মকাণ্ডের অভিযোগ! বঙ্গবন্ধুর সমাধিতে পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ-এর শ্রদ্ধা  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে পলাতক আসামী গ্রেফতার-০১ পূবাইল থানা পুলিশ কর্তৃক অভিযান ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার-০১ বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যম কর্মীদের প্রবেশে বাঁধা নেই এবছর ৮ লক্ষ কোটি টাকার বাজেট ঘোষণা হবে- ডেপুটি গভর্ণর খুরশিদ আলম সাতক্ষীরার ১২ গুণীজন ও এক প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান চট্টগ্রামে প্রফেসার পেটানো সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার বাঁকাল ইসলামপুরের আমিনিয়া জামে মসজিদের কাজের উদ্বোধন

মান্দা উপজেলা প্রেসক্লাবের সদস্যদের মাঝে ঈদ উপহার বিতরণ 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ৬৬ বার পঠিত

আমজাদ হোসেন ,নওগাঁ থেকেঃ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নওগাঁর ”মান্দা উপজেলা প্রেসক্লাব” এর পক্ষ থেকে ক্লাবের সাংবাদিকদের মাঝে ঈদ উপহার ও নগদ টাকা বিতরন করা হয়েছে। বুধবার (১০ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় মান্দা উপজেলা প্রেসক্লাব হলরুমে ক্লাবের সকল সদস্যদের এ উপহার বিতরণ করা হয়।

 

ক্লাবের সভাপতি বুলবুল আহমেদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদুল তুহিন উপস্থিত সাংবাদিকদের হাতে ঈদ উপহার তুলে দিয়ে ঈদের অগ্রীম শুভেচ্ছা বিনিময় করেন।

 

এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি আপেল মাহমুদ ও অধ্যক্ষ মোজাফফর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক রায়হান আলী, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক নুর-কুতুবুল আলম, কোষাধ্যক্ষ আখতারুজ্জামান নাঈম, কার্যনির্বাহী সদস্য আব্বাস আলী, এবিএম হাবিবুর রহমান, মোফাজ্জল বিদ্যুৎ ও মেহেদি হাসান।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।