শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মু্ন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে দরজার পাড়, নয়াকান্দি ড্রিম কাপ মিনি বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত। না পড়ে না বুঝেই বিএনপি অপপ্রচার করছে : তথ্য প্রতিমন্ত্রী চট্টগ্রামে গৃহবধূর লাশ উদ্ধার,স্বামী পালাতক উয়াশী ইউনিয়ন বি এন পির আয়োজনে জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যু  বার্ষিকী পালিত  ভাংগায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ শ্যামনগর গাবুরায় স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা সাতক্ষীরার সুলতানপুর বসুন্ধরা এলাকায় সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন গ্রামীন ব্যাংক মাধনগর নাটোর শাখার উদ্যোগে গাছের চারা বিতরণ চট্টগ্রামে পযর্স্ত ডাক্তার নার্স না থাকায় সেন্ট্রাল সিটি হাসপাতাল বন্ধের নির্দেশ শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক

মির্জাপুরের উয়ার্শী ইউনিয়নের নবগ্রামে “আন এন্ড লিভ” এর পক্ষ থেকে কম্বল বিতরণ

  • আপডেট সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪
  • ৯০ বার পঠিত

মির্জাপুর প্রতিনিধি টাংগাইলঃ

টাংগাইল জেলা মির্জাপুর উপজেলায় উয়াশী ইউনিয়নের নবগ্রামে  অসহায় এবং দরিদ্র মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ কাযক্রম করেছে আন এন্ড লিভ। এ প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা লন্ডন প্রবাসী ফরিদা ইয়াসমিন জেছি আপার সার্বিক সহযোগিতায় এবং একঝাঁক আন এন্ড লিভ এর তরুণ এর প্রচেষ্টায় সফল ভাবে কাজটি সম্পন্ন করতে সক্ষম হয়েছে।
এ সময় নবগ্রামের কয়েকটি অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। মাঠ পর্যায়ে নবগ্রামে রাজীব, আকাশ ও আরোও অনেকের প্রচেষ্টায় সফলভাবে কাজটি সম্পন্ন করতে সক্ষম।
শীতের কম্বল পেয়ে গরিব অসহায় মানুষগুলো অনেক
খুশি ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আন এন্ড লিভ এর প্রতিষ্ঠাতা ফরিদা ইয়াসমিন জেছি আপার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তারা ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।