শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

মির্জাপুরে মানবতার সেবা সংগঠনের উদ্যোগে হুইল চেয়ার বিতরণ

মোঃ সবুজ খান টাঙ্গাইল প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ৩ জুন, ২০২৩
  • ২৬৫ বার পঠিত

মোঃ সবুজ খান মির্জাপুর টাঙ্গাইলঃ

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য টাঙ্গাইলের মির্জাপুরে মানবতায় আমরা স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে হুইল চেয়ার এবং নগদ অর্থ বিতরণ করা হয়েছে  দুঃস্থ্য ও অসহায় পরিবারের মাঝে । মির্জাপুর পৌরসভার পুষ্টকামুরী এলাকায় আমনবায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ আবুল কালাম আজাদ লিটনের অর্থায়নে অসহায়দের মাঝে হুইল চেয়ার এবং নগদ অর্থ বিতরণ করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভার অনুষ্ঠিত  হয। অনুষ্ঠানে মির্জাপুর পৌরসভা এবং ১৪ ইউনিয়নের আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলহাজ আবুল কালাম আজাদ লিটনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ ওয়াহিদ ইকবাল, সাধারণ সম্পাদক ব্যারিষ্টার তাহরীম হোসেন সীমান্ত, সাংগঠনিক সম্পাদক মো. শামীম আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজাহারুল ইসলাম এবং সাবেক ভিপি মো. আবু সাইদ মিয়া প্রমুখ। পরে বিভিন্ন এলাকা থেকে আসা প্রতিবন্ধি এবং অসহায় পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ তুলে দেন।
এ ব্যাপারে সংগঠনের প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ লিটন তার বক্তব্যে বলেন,  আমরা সংগঠনের মুল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে সমাজের অসহায় পরিবারের পাশে দাড়ানো। দীর্ঘ দিন ধরে এই সংগঠন এবং সংগঠনের প্রতিটি সদস্য বিভিন্ন এলাকায় অসহায়দের পাশে দাড়িয়ে নানা ভাবে সহযোগিতা দিয়ে যাচ্ছে। আলহাজ আবুল কালাম আজাদ লিটন মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি এবং হংকং শাখা আওয়ামীলীগের সভাপতি। তিনি টাঙ্গাইল-৭ মির্জাপুর নির্বাচনী এলাকায় জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী।  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে  নিয়ে  মনোনয়নপত্র পাওয়ার লক্ষে বিভিন্ন এলাকায় গনসংযোগ করে যাচ্ছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।