সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

মুন্সিগঞ্জের আধারায় নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ,আহত ২

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৮০ বার পঠিত

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জ-৩ আসনের নির্বাচনী এলাকা মুন্সিগঞ্জ সদরের আধারা ইউনিয়নে পোস্টার লাগানোর সময় নৌকার সমর্থকদের সাথে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে দুই জন।

আহতরা হলেন ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও নৌকার সমর্থক আব্দুল সামাদ এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থক বাদশা মিয়া (৩০)।

গতকাল  বৃহস্পতিবার সন্ধ্যার কিছুক্ষণ আগে ইউনিয়নের পূর্ব রাঢ়ীপাড়া তিনরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় সামাদকে স্থানীয়রা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে।

তার চোখে ও পিঠের দুইপাশে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসা ডা. এ এস এম ফেরদৌস। অপরদিকে বাদশা মিয়াকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে ইউনিয়ন পরিষদ সদস্য সুরুজের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কথা কাটাকাটির এক পর্যায়ে নৌকার সমর্থকেরা তাদের সমর্থকদের উপর হামলা চালায়। এতে তাদের এক কর্মী বাদশা মিয়া আহত হয়েছে।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার উপ পরিদর্শক মাঈনউদ্দিন জানান, পোস্টার লাগানোর সময় একজনকে মারধোরের সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।#

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।