সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

“মুন্সিগঞ্জে নানা আয়োজনে মানবজমিনের রজতজয়ন্তী পালন ।

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৮৩ বার পঠিত

সংবাদপত্রের জগতে আলোড়ন হয়ে থাকবে মানবজমিন”মুন্সিগঞ্জে নানা আয়োজনে মানবজমিনের রজতজয়ন্তী পালন ।

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

দেশে অনুসন্ধানী সাংবাদিকতায় ভিন্ন মাত্রা তৈরি করেছে দৈনিক মানবজমিন। পত্রিকাটি দু:সাহসী রিপোর্টিংয়ের মাধ্যমে সাধারণ মানুষের মন জয় করে নিয়েছে। তুলে ধরেছে নানা অসংগতি, সমস্যা দূর্ভোগের চিত্র । বাংলাদেশের সংবাদপত্রের ইতিহাসে আলোড়ন সৃষ্টিকারী দৈনিক মানবজমিন। বিশ্বের যেসব দৈনিক নিজস্বতার জন্য আলোচিত বাংলাদেশের প্রেক্ষাপটে এমন দৈনিক মানবজমিন। দেশের সংবাদপত্রের জগতে গনমানুষের পক্ষে কাজ করে আলোড়ন হয়ে থাকবে মানবজমিন। দৈনিক মানবজমিনের ২৫ বছর পূর্তি ও রজতজয়ন্তী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন অতিথিরা। বুধবার দুপুরে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের শফিউদ্দিন আহমেদ মিলনায়তনে
এসে মিলি প্রাণের উৎসবে‘ স্লোগানে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে অংশ নিয়ে আলোচনায়  পালিত হয় প্রতিষ্ঠাবার্ষিকী ও রজতজয়ন্তী।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন।

বিশেষ অতিথি ছিলেন,জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুমন দেব,প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সভ্যতার আলোর সম্পাদক মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, সাবেক সভাপতি কাজী সাব্বির আহমেদ দিপু, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক নাগরিক সময়ের সম্পাদক তানভীর হাসান।

মানবজমিনের জেলা প্রতিনিধি আরাফাত রায়হান সাকিবের ব্যবস্থাপনায় ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক  মামুনুর রশীদ খোকার সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, সিরাজদিখান সার্কেলের সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান রিফাত, শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার ফুয়াদ সাকিব, এনটিভির স্টাফ রিপোর্টার মইনউদ্দিন সুমন, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নাদিম মাহমুদ, বাংলাদেশ বেতারের নজরুল ইসলাম ছোটন, গ্লোবাল টিভির হাসান জুয়েল, সময়ের আলোর জুয়েল রানা, মোহনা টিভির সুজন পাইক, ডেইলি মুন্সীগঞ্জের হোসনে হাসানুল কবির, চ্যানেল টুয়েন্টিফোরের শুভ ঘোষ, আমার বিক্রমপুরের সম্পাদক ও প্রকাশক শিহাব আহমেদ, বাংলা টিভির রুবেল মাদবর, সাংবাদিক জাফর মিয়া, দিদার হোসেন, আপন সরদার, আমির হোসেন, সাকিব আহম্মেদ বাপ্পী, জাহাঙ্গীর আলম, সামাজিক সংগঠক গাজী আশরাফুল আলম লিটন প্রমুখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।