সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

মুন্সিগঞ্জ-৩(গজারিয়া -মুন্সিগঞ্জ) আসনে আজ বৃহস্পতিবার জাতীয় পার্টির মনোনয়ন ফরম কিনবেন আরিফউজ্জামান দিদার ।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ২২৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

মুন্সিগঞ্জ ৩ (গজারিয়া -মুন্সিগঞ্জ) সদর আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচনে অংশ নেয়ার জন্য জাতীয় পার্টির দলীয় মনোনয়ন ফরম আজ২৪শে নভেম্বর বৃহস্পতিবার ক্রয় করবেন মুন্সিগঞ্জ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি ও জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক এ, এফ, এম আরিফউজ্জামান (দিদার)।

আজ ২৪শে নভেম্বর রাজধানী ঢাকার বনানী জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে মুন্সিগঞ্জ থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ শেষে তা জমা দিবেন।

এ, এফ, এম আরিফউজ্জামান দিদার মুন্সিগঞ্জ জেলা জাতীয় পার্টির জন্মলগ্ন থেকে জাতীয় ছাত্র সমাজের মুন্সিগঞ্জ জেলা সমাজের সভাপতি এবং ১৯৮৭ সালের সরকারি হরগঙ্গা ছাত্র সংসদ নির্বাচনে স্বপন আজিম দিদার পরিষদের এজিএস পদে নির্বাচন করেন।

এরশাদ মুক্তি আন্দোলনে মুন্সিগঞ্জ জেলা ব্যাপী গণঅনশন, স্বেচ্ছা কারাবরণসহ জোরালো ভূমিকা পালন করেন। পরবর্তীতে জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সদস্য এবং মুন্সিগঞ্জ জেলার সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। ২০১৪ সাল হতে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জেলা ব্যাপী সংগঠনকে শক্তিশালী করার জন্য জোরালো ভূমিকা পালন করে। বিগত ২০১৮ সালের জাতীয় নির্বাচনে এই আসনে তিনি একজন শক্তিশালী প্রার্থী ছিলেন।

এখন পর্যন্ত এই আসন থেকে যারা দলীয় মনোনয়ন চাইছেন তাদের মধ্যে দলীয় নেতাকর্মীদের সবচেয়ে বেশি আলোচনায় রয়েছেন এ, এফ, এম আরিফউজ্জামান দিদার। জাতীয় পার্টির নেতাকর্মী ছাড়াও বিরোধীদলীয় অন্যান্য নেতাকর্মীদের কাছেও এ, এফ, এম আরিফউজ্জামানের গ্রহণযোগ্যতা রয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।