রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

মুন্সীগঞ্জের ধলেশ্বরী নদী পাড় থে‌কে ক্ষতবিক্ষত লাশ উদ্বার ।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় সোমবার, ৩০ জানুয়ারী, ২০২৩
  • ১০১ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

মুন্সীগঞ্জ সদর উপ‌জেলায় ৩০‌শে জানুয়ারী রোজ সোমবার সকালে মুন্সীগঞ্জ পৌরসভার হাটলক্ষীগঞ্জ এলাকায় ধলেশ্বরী নদীর পাড়ে অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

পরে দুপুর ১২টা’র দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় মুক্তারপুর নৌ পুলিশ।

মুক্তারপুর নৌ পুলিশ স্টেশনের ইনচার্জ এসএম আব্দুস সোবহান জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তার ডান হাত ও বাম পা নেই এছাড়াও ডান পায়ের গোড়ালি কাটা। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে নদীতে ফেলা হয়েছে।

তিনি জানান, মরদেহের নাম-পরিচয় শনাক্ত না হওয়ায় এটি নিয়ে কাজ করছে পুলিশ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।