শনিবার, ০৬ জুলাই ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মু্ন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে দরজার পাড়, নয়াকান্দি ড্রিম কাপ মিনি বার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত। না পড়ে না বুঝেই বিএনপি অপপ্রচার করছে : তথ্য প্রতিমন্ত্রী চট্টগ্রামে গৃহবধূর লাশ উদ্ধার,স্বামী পালাতক উয়াশী ইউনিয়ন বি এন পির আয়োজনে জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যু  বার্ষিকী পালিত  ভাংগায় বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ শ্যামনগর গাবুরায় স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা সাতক্ষীরার সুলতানপুর বসুন্ধরা এলাকায় সিসি ঢালাই রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন গ্রামীন ব্যাংক মাধনগর নাটোর শাখার উদ্যোগে গাছের চারা বিতরণ চট্টগ্রামে পযর্স্ত ডাক্তার নার্স না থাকায় সেন্ট্রাল সিটি হাসপাতাল বন্ধের নির্দেশ শিশুকে ধর্ষণের চেষ্টায় এক যুবক আটক

মুন্সীগঞ্জে গজারিয়ায় কাভার্ড ভ্যান-ট্রাক ও সিএনজি ত্রিমুখী সংঘর্ষে আহত-২

Liton mahmud
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৩২ বার পঠিত
মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ 
মুন্সীগঞ্জের গজারিয়ায় কাভার্ড ভ্যান-মালবাহী ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার ত্রিমুখী‌ সংঘর্ষে দুইজন গুরুতর আহত হয়েছে।
২ জুলাই (মঙ্গলবার) সকাল পৌনে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভিটিকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর মহাসড়কে ঢাকা মুখী সড়কে প্রায় আধা ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।
আহতরা হলেন কাভার্ড ভ্যানের চালক নরসিংদী জেলার রায়পুরা উপজেলার বাসিন্দা ফারুক মিয়ার ছেলে মারুফ মিয়া(২৩) ও সিএনজি চালিত অটোরিকশার চালক মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার মিরপুর গ্রামের বাসিন্দা আলাউদ্দিনের ছেলে সাব্বির মিয়া(২২)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, মঙ্গলবার সকাল আনুমানিক পৌন ৬ টার দিকে মহাসড়ক দিয়ে উল্টো পথে আনারপুরা বাস স্ট্যান্ড থেকে ভবেরচর বাস স্ট্যান্ডের দিকে যাচ্ছিল সিএনজি চালিত একটি অটোরিকশা। অপরদিকে একটি কাভার্ড ভ্যান ও একটি মালবাহী ট্রাক কুমিল্লা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এসময় কাভার্ডভ্যান মালবাহী ট্রাক ও সিএনজি ভিটিকান্দি এলাকা অতিক্রম করার সময় ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে মালবাহী ট্রাকটি ডিভাইডারের ওপর উল্টে পড়ে। কাভার্ড ভ্যান ও অটোরিকশার সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং কাভার্ড ভ্যান ও সিএনজির চালক গুরুতর আহত হয়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের অবস্থা আশঙ্কাজনক হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
এদিকে দুর্ঘটনার পর দুর্ঘটনা কবলিত যানগুলো সরিয়ে নেওয়ার পর প্রায় আধা ঘণ্টা পর মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়।
এ বিষয়ে ভবেরচর হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ ওসি হুমায়ুন কবির জানান, মালবাহী ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত পরিবহনগুলো জব্দ করা হযেছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।