সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

মুন্সীগঞ্জে গজারিয়ায় ঘন কুয়াশায় আটকা পড়েছে প্রিন্স আওলাদ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ৮৫ বার পঠিত
মুন্সীগঞ্জে গজারিয়ায় ঘন কুয়াশায় আটকা পড়েছে প্রিন্স আওলাদ

মুন্সীগঞ্জ  প্রতিনিধিঃ

ঘন কুয়াশার কারণে মেঘনা নদীর মুন্সীগঞ্জের গজারিয়া অংশে ড্রেজারের পাইপে ধাক্কা দিয়ে চরে আটকা পড়েছে ভান্ডারিয়া উপজেলা থেকে ঢাকাগামী প্রিন্স আওলাদ-৪ নামে একটি লঞ্চ।এই ঘটনায় লাঞ্চটির কয়েকজন যাত্রী সামান্য আহত হয়।পরে যাত্রীদের চাঁদপুর থেকে ঢাকাগামী আরেকটি লঞ্চের মাধ্যমে উদ্ধার করে ঢাকা পাঠানো হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী,লাঞ্চটির কেবিন বয় রাসেল মাহমুদ জানান,বুধবার ভোর ছয়টার দিকে নদীতে ঘন কুয়াশা থাকায় লঞ্চটির চালক সামনে কিছুই দেখতে পাচ্ছিলেন না। এসময় লঞ্চটি গজারিয়া কোস্টগার্ড স্টেশনের কাছাকাছি জায়গায় একটি ড্রেজারের পাইপের সঙ্গে ধাক্কা দিয়ে চরে উঠে যায়।এ সময় লঞ্চটির কয়েকজন যাত্রী সামান্যে আহত হয়।

পরবর্তীতে চাঁদপুর থেকে ঢাকাগামী ঈগল-৭ লঞ্চের মাধ্যমে আটকা পড়া যাত্রীদের ঢাকা পাঠানো হয়েছে।এখন ভাটা চলছে দুপুর দুইটার দিকে জোয়ারে পানির উচ্চতা বাড়লে আমরা লঞ্চটি এখান থেকে বের করতে পারবো বলে আশা করছি। ঘটনার সত্যতা নিশ্চিত করে গজারিয়া নৌ পুলিশ ইনচার্জ ইজাজ উদ্দিন আহমদ বলেন,লঞ্চটি গজারিয়া কোস্ট গার্ডের গজারিয়া প্লাটুনের কাছের একটি জায়গায় আটকা পড়েছে।যাত্রীদের উদ্ধার করে অন্য একটি লঞ্চে করে ঢাকা পাঠানো হয়েছে।আমরা ঘটনাস্থলে রয়েছি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।