রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে প্রতিপক্ষের আঘাতে ফার্নিচার ব্যবসায়ী নিহত ।

Liton mahmud, Munshiganj
  • আপডেট সময় শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৩৩৪ বার পঠিত

টঙ্গীবাড়ী (মু্ন্সীগঞ্জ)প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে ফার্নিচার নকশা নিয়ে দ্বন্দ্বের জেরে মোস্তফা খালাসি (৪২) নামের এক ফার্নিচার ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে জেলার টঙ্গিবাড়ি উপজেলার
যশলং ইউনিয়নের বাঘিয়া বাজার এলাকায় এঘটনা ঘটে।

নিহত মোস্তফা খালাসি যশলং ইউনিয়নের হাটকান গ্রামের শফিজ উদ্দিন খালাসি ছেলে । ঘটনার সাথে জড়িত রাজন নামের ওই যুবক পলতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ঘাতক রাজন পাশ্ববর্তী সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দী এলাকা বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে বাঘিয়াবাজার এলাকায় ফার্নিচারের নকশার বিষয় নিয়ে নিহত মোস্তফার কাছে যায় ঘাতক রাজন। তখন ফার্নিচারে নকশা করা সম্ভব নয় জানালে বিষয়টি নিয়ে তর্ক ও মারামারিতে জড়িয়ে পরে উভয়।

এ সময় ঘাতক রাজন ব্যবসায়ী মোস্তফা খালাসির গোপনাঙ্গে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে মোস্তফা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হলে লাশ রেখে পালিয়ে যায় রাজন। পরে স্থানীয়রা পুলিশকে খবর দেয় পুলিশ এসে লাশ উদ্ধার করে । ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করে।

হাটকান গ্রামের বাসিন্দা তুহিন বলেন, অত্যান্ত ভদ্র স্বভাবের একজন মানুষ ছিলেন মোস্তফা। তাকে যে বা যাহারা হত্যা করেছে আমরা এলাকাবাসী হত্যাকারীকে দ্রুত গ্রেফতার করে আইন অনুযায়ী সর্বোচ্চ শাস্তি ফাঁসি দাবি করছি।

নিহত মোস্তফার শশুর হাজী সাত্তার শেখ বলেন, আমার মেয়ের জামাই শান্ত স্বভাবের একজন মানুষ। তাকে যে হত্যা করেছে আমরা তার ফাঁসি চাই।


টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় হত্যা মামলা দায়ের হবে। ঘাতক রাজনকে আটকের চেষ্টা চলছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।