সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীতে শিশুর হাত পা বিচ্ছিন্ন লাশ উদ্ধারের ঘটনায় ৩ ঘন্টা ব্যাপী বিক্ষোভ মানববন্ধন ।

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি
  • আপডেট সময় বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩০ বার পঠিত

মুন্সীগঞ্জ’প্রতি‌রি‌ধিঃ

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে শিশুর হাত-পা বিচ্ছিন্ন লাশ উদ্ধারের ঘটনায় ৩ ঘন্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।
আজ বুধবার  (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টা হতে দুপুর ১টা পর্যন্ত উপজেলার ধীপুর ইউনিয়ন বাসীর ব্যানারে এ মানববন্ধনে ৬০০/ ৭০০ নারী-পুরুষ অংশগ্রহণ করে।

এই উপলক্ষে বিক্ষোভ মিছিলটি সকাল ১০টার দিকে নিহত তাকওয়া আক্তার ফাতেমার বাড়ি হতে বের হয়ে বিক্ষোভ করতে করতে  প্রথমে সিদ্ধেশ্বরী বাজারে জড়ো হয়। পরে সেখান হতে ৩  কিলোমিটার পায়ে হেটে রংমেহার কলেজ মাঠে জড়ো হয় বিক্ষোভকারীরা। রংমেহার কলেজ ৪০ মিনিট অবস্থান করে মানববন্ধন শেষে আরো প্রায় এক কিলোমিটার হেঁটে বিক্ষোভ করতে করতে উপজেলা প্রশাসন মাঠে গিয়ে আধঘন্টা মানববন্ধন করে ওই বিক্ষোভকারীরা। পরে দুপুর একটার দিকে তাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষ হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের বাবা নূরে আলম মোড়ল, মা পেয়ারা বেগম, স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম ও সাবেক চেয়ারম্যান আলী আহমদ শেখ। বক্তারা এ সময় ওই ঘটনার সুষ্ঠু তদন্ত এবং ওই ঘটনায় মুক্তিপণ দাবকারী ও তার সহাতাকারী আটক আলিনুর ও মোক্তার হোসেনের ফাঁসি দাবি করেন।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি রাজিব খান  বলেন, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে‌। আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।