শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

মুন্সীগঞ্জে বিরাশিয়ান বন্ধুদের মিলনমেলায় মেয়র আইভী

রু‌বেল মাদবর, মুন্সীগঞ্জঃ
  • আপডেট সময় শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩৪৪ বার পঠিত

রু‌বেল মাদবর, মুন্সীগঞ্জঃ

একটাই কথা আছে বাংলাতে মুখ আর বুক বলে একসাথে সে হল বন্ধু আমার ” এই স্লোগান কে প্রতিপাদ্য করে বন্ধুত্বের বন্ধনে সবাইকে বাধার উদ্দেশ্য নিয়ে
এস,এস,সি ১৯৮২ ব্যাচ মুন্সীগঞ্জ এর বন্ধুরা সমবেত হয়েছেন মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মালখানগরের হাবিব-পাপিয়া বাগান বাড়িতে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ছুটির দিনে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আগত বন্ধুরা আড্ডায়, গানে গানে, নানান কৌতুকে হাসি ঠাট্টায় স্মৃতিচারণে মেতে ওঠে। যেন তারা ছেলে বেলায় ফিরে যায়। বন্ধুদের মিলন মেলায় ৬৫জন অংশগ্রহণ করেন।

এদিকে ‘৮২ ব্যাচের নারায়ণগঞ্জ পৌরসভার মেয়র ডাঃ আইভি রহমান বন্ধুত্বের টানে ছুটে আসেন কোন প্রোটকল ছাড়াই বন্ধুদের মিলনমেলায়। তাঁর আগমনে বন্ধুদের সমাগম আরো প্রাণবন্ত হয়ে উঠে। তিনি বন্ধুদের সঙ্গে আড্ডা শেষে দুপুরে খাওয়া দাওয়ার পড়ে বিকেলে নারায়ণগঞ্জ ফিরে যান।

ব্যাংকার শেখ আব্দুল বাকীর, সাজ্জাদুর রহমান, কাজী ওয়াজেদ পাপন, অধ্যাপক গোপীনাথ পাল এবং মশিউর রহমান কাজলের উদ্যোগে বিরাশিয়ানদের এ আয়োজন সাফল্যমন্ডিত হয়।
মেয়র আইভি রহমান বলেন, বহুদিন পড়ে বিরাশির বন্ধুদের সঙ্গে মিলিত হতে পেরে আনন্দিত হয়েছি। সব বন্ধুদের একত্রে দেখতে পেয়ে খুব খুশি লাগছে, মনটা ভরেগেছে ।
ঢাকা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শেখ আব্দুল বাকির বলেন এ ধরনের আয়োজন আনন্দিত করে উদ্ভাসিত করে পুলকিত করে আগামী দিনে আমরা বিরাসিয়ান বন্ধুরা সমাজের পিছিয়ে পড়া ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সুবিধাবঞ্চিত মানুষের জন্য কল্যাণকর কাজগুলি করার প্রত্যয় রাখি সেই সাথে আমরা বিরাশিয়ান বন্ধুরা যে যেখানেই থাকি প্রতি ছয় মাস অন্তর অন্তর আমরা একটি মিলনমেলায় একত্রিত হবো।

দুপুরের খাবারের পর বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান রাফেল ড্র মধ্যে শেষ হয় এই বন্ধুদের মিলনমেলা।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।