সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

মুন্সীগঞ্জে বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ মুন্সীগঞ্জে বিস্ফোরণে একই পরিবারের ৪ জন দগ্ধ আগুনে ক্ষতিগ্রস্ত ঘর।

liton mahmud
  • আপডেট সময় শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ২৩৯ বার পঠিত
মুন্সীগঞ্জ প্রতিনিধি
মুন্সীগঞ্জে বিস্ফোরণে একই পরিবারের শিশু ও নারীসহ চারজন দগ্ধ হয়েছে। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে শহরের ইদ্রাকপুর এলাকার আকবর মিয়ার পাঁচতলা বিশিষ্ট আবাসিক ভবনে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করেন৷
আহতরা হলেন- ফ্লাটটির ভাড়াটিয়া ও মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার রিজভী আহমেদ রাসেল (৪৫) তার স্ত্রী রোজী আক্তার (৩০) তার আড়াই বছরের ছেলে রাইয়ান ও তার ৬০ বছরে মা সাহিদা বেগম। এদের মধ্যে সাহিদা বেগমের অবস্থা গুরুতর।
স্থানীয়রা জানায়, সকালে হঠাৎ বিস্ফোরণের বিকট শব্দ হয়। এতে আগুন ধরে যায় ফ্লাটটিতে। পরে ফায়ার সার্ভিস ও আশপাশের লোকজন দ্রুত এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণ আনেন। এদিকে এই বিস্ফোরণের ঘটনায় ফ্ল্যাটে কোনো গ্যাস সিলিন্ডারের বোতল পাওয়া যায়নি। রান্না ঘরও অক্ষত অবস্থায় রয়েছে।
মূলত শোয়ার ঘরের খাটসহ অন্যান্য কিছু পুড়ে ছাই হয়ে গেছে। শুধু পাঁচ তলা নয় আশেপাশের ঘরের দরজা এবং জানালা ভেঙে রাস্তায় ছড়িয়ে পড়েছে। গ্যাস সিলিন্ডার নয় রহস্যজনক বিস্ফোরণ ঘটেছে বলে স্থানীয়রা দাবি করছেন। ঘটনার সত্য নিশ্চিত করে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আবু ইউসুফ বলেন, বিস্ফোরণের চারজন দগ্ধ হয়েছে। দগ্ধদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে গ্যাস লিকেজ নাকি অন্য কিছুর কারণে বিস্ফোরণ হয়েছে বিষয়টি নিয়ে তদন্ত চালাচ্ছে ফায়ার সার্ভিসের বিশেষজ্ঞ টিম।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।