শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

মুন্সীগঞ্জে রিপোর্টস ক্লাবের যাত্রা শুরু আহবায়ক মোঃ জাফর, সদস্য সচিব সাকিব

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ২৭ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

অপসাংবাদিকতার বিরুদ্ধে সত্যের সন্ধানে অবিচল স্লোগান নিয়ে মুন্সীগঞ্জে ‘রিপোর্টার্স ক্লাব’ নামে সাংবাদিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। বুধবার বিকালে রিপোর্টর ক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকতায় সংশ্লিষ্ট প্রবীন ও নবীন সাংবাদিকদের সমন্বয়ে এবং সবার উপস্থিতে রিপোর্টার্স ক্লাব’মুন্সীগঞ্জ নামে এ সাংবাদিক সংগঠনের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। সর্বসম্মতিক্রমে মোঃ জাফর মিয়াকে আহবায়ক (আমার সংবাদ) শুভ ঘোষ (চ্যানেল২৪) জিতু রায় (ইন্ডিপেন্ডেন্ট টিভি) ও কায়সার হামিদ-যুগ্ম আহবায়ক (দিপ্ত টিভি)
আরাফাত রাহায়ন সাকিব কে সদস্য সচিব (যমুনা টিভি) করে ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়
অন্যান্য সদস্যরা হলেন,
গোলাম আশরাফ খান উজ্জ্বল (দৈনিক রজত রেখা),শেখ মোহাম্মদ রতন (মাইটিভি)
মোঃ সুজন পাইক (মোহনা টিভি)
মোঃ রাজীবুল হাসান জুয়েল (গ্লোবাল টিভি)
মোঃ রুবেল মাদবর (বাংলা টিভি)
মোঃ জুয়েল রানা (নাগরিক টিভি)
মোঃ জাহাঙ্গীর হোসেন (নিউজ সেভেন্টি ওয়ান ডট টিভি)
মোঃ সাকিব আহম্মেদ বাপ্পি (আজকের দর্পন) নিয়ে ৩ মাস মেয়াদি আহবায়ক কমিটিত গঠন করা হয়। গঠিত এই কমিটি আগামী তিন মাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে নির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করবেন। এছাড়াও সংগঠনটির সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।