মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

মুন্সীগঞ্জে শর্ট সার্কিট থেকে আগুন, পুড়ে ছাই ৫ দোকানের মালামাল ।

নি‌জেস্ব প্রতি‌নি‌ধিঃ
  • আপডেট সময় সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১৮৩ বার পঠিত

নি‌জেস্ব প্রতি‌নি‌ধিঃ

মুন্সীগঞ্জ সদর উপ‌জেলা‌র কাঁচাবাজার এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগে আগুনে ৫টি দোকানের মালামাল পুড়ে গে‌ছে ।

সোমবার (৩ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার দিকে জেলা শহরের কাঁচাবাজার এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

এতে বেশ কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

হঠাৎ একটি হার্ডওয়্যারের দোকানের উপরের দিকে আগুনের ধোঁয়া দেখতে পায় স্থানীয়রা ।

পরে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশের বেশ কয়েকটি দোকানে। প্রথমে বাজারের ব্যবসায়ীরা আগুন নেভাতে চেষ্টা চালায় পরে আগুন নিয়ন্ত্রণে না আসায়,ফায়ার সার্ভিসে খবর দেয়া ব‌লে প্রত্যক্ষদর্শীরা জানায়, ।

খবর পে‌য়ে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় আধা ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত হয় প্রায় ছয়টি দোকানের ভেতরে থাকা বিভিন্ন মালামাল।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন এর
আবু ইউসুফ জানান, সাড়ে ১২টার দিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে এক‌টি ইউ‌নিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আধাঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তি‌নি আ‌রো ব‌লেন বৈদ্যুতিক শর্ট সার্কের থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়াও কি কারণে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে সেই বিষয়টিও খতিয়ে দেখছে পুলিশ ও ফায়ার সার্ভিস। তবে এ অগ্নিকাণ্ডের ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছে প্রায় কাঁচা বাজারে প্রায় দেড় শতাধিক বিভিন্ন দোকান পাট ও ব্যবসা প্রতিষ্ঠান।

 

 

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।