সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবক গুরুতর আহত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৫ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুন্সীগঞ্জে মারুফ (১৯) নামের এক যুবককে মেরে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। শনিবার দিবাগত গর্ভিরাত ১ টার দিকে সদর উপজেলার মিরকাদিম পৌর এলাকার গ্রীন ওয়েল ফেয়ার সেন্টার সংলগ্ন এলাকায় এই মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত মারুফকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত মারুফ মিরকাদিম পৌরসভার এনায়েতনগর এলাকার দিদার হোসেন এর ছেলে।

মারধরের ঘটনায় আহত মারুফের বাবা দিদার হোসেন বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ্য করে ও ৭ জনকে অজ্ঞাত নামা করে রবিবার সন্ধ্যায় সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত মারুফের বাবা দিদার হোসেন বলেন,তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পৌরসভার নূরপুর এলাকার মোঃ কামাল হোসেন এর ছেলে সন্ত্রাসী মোঃ জুম্মন (২৬)সহ তার সাথে থাকা সন্ত্রাসী মোঃ সাকিব (২২),মোঃ কাশফির (২২), মোঃ শাওন (২৪), মোঃ পাপ্পু (২৫),মাহিম (৩০)সহ অজ্ঞাত আরো ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল হঠাৎ করেই আমার ছেলেকে এলোপাথাড়ি ভাবে মারধর করে। পরে তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় গুরুতর আহত আমার ছেলেকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তারিকুজ্জামান বলেন,মারধরের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।