সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

মুন্সীগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ, আদালতে গিয়ে ক্ষমা চাইলেন বিপ্লব ।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬৭ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে মুন্সীগঞ্জ-৩ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যানের নির্দেশের প্রেক্ষিতে আদালতে হাজির হয়ে ক্ষমা চেয়েছেন মুন্সীগঞ্জ ৩ আসনে কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। আজ ২৬শে ডিসেন্বর রোজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক ফাহমিদা খাতুনের আদালতে উপস্থিত হয়ে লিখিত ব্যাখা দেন বিপ্লব।

পরে এ বিষয় জানতে চাইলে গণমাধ্যম কর্মীদের ফয়সাল বিপ্লব বলেন, আচরণবিধি ভঙ্গের কারণে আমি আদালতের কাছে ক্ষমা চেয়েছি। সেটা ভঙ্গ হোক বা না হোক। এবং ভবিষ্যতেও কোন আচরণবিধি লঙ্ঘন ঘটবে না ।

এ দিকে ফয়সাল বিপ্লবের লিখিত ব্যাখ্যার প্রেক্ষিতে আদেশ পরর্বতীতে জানানো হবে মর্মে সিদ্ধান্ত জানান মুন্সিগঞ্জ ৩ নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ফাহমিদা খাতুন। সূত্রে জানা যায়, মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দিতে নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর, গজারিয়ার ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও স্থানীয় সরকারি সেবামূলক প্রতিষ্ঠান মুন্সীগঞ্জ পৌরসভাকে নির্বাচনী প্রচার কেন্দ্র বানিয়ে সেখান থেকে পোস্টার, হ্যান্ডবিল বিতরণ এবং সার্বক্ষনিক নির্বাচনী কর্মকান্ড পরিচালনার অভিযোগে গতকাল সোমবার বিপ্লবকে শোকজ করে নির্বাচনী অনুসন্ধান কমিটি।

মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ বাবু , ছাত্রলীগ কর্মী এস এম কিবরিয়া এবং নৌকা প্রতীকের সমর্থক শাহ আলম পৃথকভাবে ৩টি লিখিত অভিযোগ করেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।