রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

মুন্সীগঞ্জ সদরে আবারো রাতের আধারে অগ্নিকান্ড ৮০ লক্ষ টাকার ক্ষতি

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ১৬৯ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর তেলের পাম্প এলাকায় লায়লাপ্লাজা সংলগ্ন পাঁচটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।বুধবার(২১ ডিসেম্বর)রাত সাড়ে ১২টার(২০ডিসেম্বর)সময় ৮০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গিয়েছে বলে দাবী মালিক পক্ষের।এই আগুনের সুত্রপাত কি করে হয় তাহা কেউ বলতে নাপারলেও দোকান মালিকদের ধারনা কেই এই আগুন লাগিয়েছেন।এই আগুনে বড় ধরনের ক্ষয়ক্ষতিম মাঝে মাদবর এন্ড সন্স(হার্ডওয়ার) ৫০ লক্ষ টাকা এবং জুম্মন টেড্রাস (কিটনাশকের)২৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়।এছাড়াও নুরু মিয়ার ফুসকার দোকান,ধলেশ্বরী ট্রান্সপোট এবং মাদবর এন্ড সন্স এর গোডাউনও পুড়েছে।

রাত সাড়ে ১২ টার সময় আগুন লাগলে থানা পুলিশ,ফায়ার সার্ভিসের দল আগুন নিয়ন্ত্রনে আনলেও মালামাল রক্ষা করতে পারেনি।অভিযোগ উঠেছে আগুন কেউ না কেউ লাগিয়েছে।এই ঘটনার চারদিকেই একাধিক ক্যামেরা থাকার পরেও কি করে দুষ্ট লোকেরা আগুন লাগাবে? এমন প্রশ্ন জনসাধারণের মনে ঘুরপাক খাচ্ছে।

এ বিষয় মাদবর এন্ড সন্স এর মালিক তোফাজ্জল হোসেন মাদবর তার সেল ফোনে জানান,সদর থানার পুলিশ আগুনের বিষয় আমাকে ফোন করে জানায়।তিনি বলেন আগুনের সুত্রপাত কোথা হতে হয়েছে তা এই মুহুর্তে বলতে পারবো না।তিনি আরো বলেন আমরা জানতে পেরেছি আগুন লাগার সাথে সাথে আমাদের দোকানের উত্তরদিক থেকে ৪/৫ লোক দৌঁড়ে পালিয়েছে।এমন একটি বিষয়ে জানতে পেরেছি তেলের পাম্পের লোকদের থেকে।তাদের বিষয় খোজ নিয়েছেন কি না জানতে চাইলে তোফাজ্জল হোসেন বলেন চেষ্টা করতেছি দৌঁড়ে পালানোর লোকদের সন্ধানে।এ বিষয়ে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবু ইউসুফ জানান,১৫ লাখ টাকার মতো মালামাল ক্ষতি হয়েছে।

৪৬ লাখ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছে ফায়ার সার্ভিস।বৈদ্যুতিক গোলযোগের কারণেই আগুনের সূত্রপাত হয়েছে প্রাথমিকভাবে নিশ্চিত করা হয়েছে।আগুন সংঘঠিত হয় রাত ১২.৪৭ মিনিটে নিয়ন্ত্রনে আসে ১.২৭ মিনিটে।

 

 

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।