বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০১ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ

মোংলায় ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা-মূলক র‍্যালি

আলী আজীম, মোংলা (বাগেরহাট)
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ২৬৩ বার পঠিত

 

আলী আজীম, মোংলা (বাগেরহাট)

নিজের বাড়ির আঙিনা নিজে পরিস্কার রাখুন, ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসুন

এ শ্লোগানকে সামনে রেখে মোংলায় ডেঙ্গু প্রতিরোধ ও জনসচেতনতা বাড়াতে র‌্যালী, লিফলেট বিতরণ, মশক নিধন ও পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩১ আগস্ট) সকাল ১০টায় মোংলা পোর্ট পৌরসভার আয়োজনে পৌর মার্কেট থেকে সচেতনতামূলক র‌্যালীটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান’র নেতৃত্বে র‌্যালীতে পৌর কাউন্সিলর ও পৌর কর্মকর্তা/কর্মচারী বৃন্দ অংশ নেন।

র‌্যালি চলাকালে সড়কে পথচারীসহ বিভিন্ন পেশাজীবী মানুষের কাছে ডেঙ্গু বিষয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান। এ সময় মশা নিধনে শহরের বিভিন্ন স্থানে বিশেষ ওষুধ স্প্রে করা হয়।

মোংলা পোর্ট পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আ: রহমান বলেন, দেশে ডেঙ্গু আজ ভয়াবহভাবে ছড়িয়ে পড়েছে। ডেঙ্গু প্রতিরোধের জন্য সবচেয়ে দরকার হলো ব্যক্তি পর্যায়ের সচেতনতা। ডেঙ্গু প্রতিরোধে সকল রাস্তা-ঘাট, অফিস, আদালত, শিক্ষা প্রতিষ্ঠান, বাড়িসহ সরকারি বেসরকারি সকল প্রতিষ্ঠানে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। মশা যাতে জন্ম না নিতে পারে এজন্য সকলকে সচেতন হতে হবে।

তিনি আরো বলেন, ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন অভিযান শুরু করা হয়েছে। মশার বংশবিস্তার প্রতিরোধ অভিযান পর্যায়ক্রমে পৌরসভার ৯টি ওয়ার্ডেই চলবে। অভিযান অব্যাহত রাখতে পৌরবাসীর সহযোগিতা কামনা করেছেন তিনি।

আলী আজীম, মোংলা
০১৯২৫২৯৬৮২২

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।