মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

মোংলার হাসপাতালে উপমন্ত্রী হাবিবুন নাহার

আলী আজীম, মোংলা (বাগেরহাট)
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ২১২ বার পঠিত

 

আলী আজীম, মোংলা (বাগেরহাট)

চতুর্থবারের মতো বাগেরহাট- ৩ (মোংলা- রামপাল) আসন থেকে নির্বাচিত হয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার। এজন্য মোংলায় আওয়ামী লীগের কার্যালয়ে নেতা কর্মিরা ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন সেই প্রস্তুতি নেওয়া হয়। কিন্তু উপমন্ত্রী আসলেন তবে নেতা কর্মিদের ফুলেল শুভেচ্ছা না নিয়েই আহত নেতা কর্মিদের দেখতে হাসপাতালে ছুটে যান বেগম হাবিবুন নাহার। নির্বাচন পরবর্তী ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থীর হামলায় তার দলের ১২ নেতা কর্মি যখম হলে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন তারা।

মঙ্গলবার (৯ জানুয়ারী) সকাল সাড়ে ৯টায় তাদের দেখতে ও খোঁজ নিতে উপমন্ত্রী হাসপাতালে যান। এসময় আহত নেতা কর্মিরা তাকে কাছে পেয়ে আবেগ আপ্লূত হয়ে পড়েন। বেগম হাবিবুন নাহার দ্বাদশ সংসদ নির্বাচনে চতুর্থবারের মতো নৌকা প্রতীকে সংসদ সদস্য নির্বাচিত হন। তার সাথে নির্বাচনে শোচনীয় পরাজয় হয় প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারদারের। তার অনুসারীর দু’দফা হামলায় হাবিবুন নাহারের ১২ জন গুরুতর যখম হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিন হাসপাতালে উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের সাথে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, আওয়ামী লীগ নেতা বেল্লাল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ শাহীন, যুবলীগ নেতা ইসরাফিল হাওলাদার, যুবলীগ নেতা ও ইউপি সদস্য খাঁন আহাদুজ্জামান, যুবলীগ কর্মি ইউসুফ খাঁন, মাইনুল হোসেন মিন্টু, ও ইকবাল খাঁনসহ অসংখ্য নেতা কর্মিরা।

আলী আজীম, মোংলা
০১৯২৫২৯৬৮২২

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।