শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

মোরেলগঞ্জে কথিত কোটি টাকা মূল্যের দুটি ‘সীমানা পিলারসহ আটক-১

এস এম হুমায়ুন, বাগেরহাট প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ১৫৪ বার পঠিত

 

এস এম হুমায়ুন, বাগেরহাট প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে কথিত কোটি টাকা মূল্যের দুটি ‘সীমানা পিলার’সহ সেলিম শিকদার ওরফে জিহির (৫২) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত ৯টার দিকে মোরেলগঞ্জের বনগ্রাম ইউনিয়নের বিষখালী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সেলিম শিকদার ওরফে জিহির (৫২) কচুয়া উপজেলার গোপালপুর গ্রামের হানিফ শিকদারের ছেলে।

মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর রহমান কথিত কোটি টাকা মূল্যের দুটি ‘সীমানা পিলার’সহ প্রতারক আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিষখালী গ্রামে থাকা সেলিম শিকদারের একটি বাগানবাড়িতে খড়কুটা দিয়ে কথিত ওই পিলার দুটি ঢেকে রাখা হয়েছিল। চট্টগ্রামের একটি পার্টিকে পিলার দেখানোর কথা বলে স্থানীয় এক যুবক সেলিমকে পিলার দুটিসহ পুলিশের হাতে ধরিয়ে দেন। পিলার দুটিতে লেখা রয়েছে ইস্ট ইন্ডিয়া কোম্পানি ১৮১৮। প্রতিটি পিলারের ওজন প্রায় ২০ কেজি।

পিলার সম্পর্কে গ্রেফতার সেলিম বলেন, “পিলার দুটি সিমন্ট ও বালু দিয়ে হাতে বানানো। আসলে কোটি কোটি টাকা দামের পিলার বলতে কিছু নেই। এই পিলার দুটি বানাতে ১০ দিন সময় ও ৬ হাজার টাকা খরচ হয়েছে। কোনও পার্টি ম্যানেজ করতে পারলে ১০ লাখ টাকায় বিক্রি করে দিতাম। সেভাবে কথা চলছিল।”সেলিম আরো বলেন, মোরেলগঞ্জ ও কচুয়া উপজেলার পাঁচজন মিলে এই ব্যবসা করছেন বলেও জানান গ্রেফতারকৃত সেলিম।

মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাইদুর জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুটি পিলার সদৃশ্য বস্তুসহ সেলিম শিকদারকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে। ওসি আরো জানান, সেলিম শিকদারের বিরুদ্ধে ঢাকার বনানী, বাগেরহাটের কচুয়া ও মোরেলগঞ্জ থানায় প্রতারণা ও চুরিসহ বিভন্ন অভিযোগে পাঁচটি মামলা রয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।