শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

মোল্লাহাট উপজেলা ম‌হিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শার‌মিন আক্তার ফুটবল পেয়ে দোয়া ও আশির্বাদ কামনায় জনগনের সম্মুখে

আরিফুল ইসলাম রিয়াজ, মোল্লাহাট বাগেরহাটঃ
  • আপডেট সময় বুধবার, ১ মে, ২০২৪
  • ৫৬ বার পঠিত

 

আরিফুল ইসলাম রিয়াজ, মোল্লাহাট বাগেরহাটঃ

বাগেরহাটের মোল্লাহাটে উপজেলা পরিষদ নির্বাচ‌নে স্বার্থক প্রার্থী হিসা‌বে এবং জয়ী হ‌তে ভোট চে‌য়ে ব্যাস্ত সময় পার কর‌ছে সকল প্রার্থীরা।

আসন্ন উপ‌জেলা প‌রিষদ নির্ব‌াচন ২০২৪ এ ম‌হিলা ভাইস চেয়াম্যান পদ প্রার্থী হিসা‌বে তিন জ‌নের বিরু‌দ্ধে প্র‌তিদ্বন্দ্বিতা কর‌ছে শার‌মিন আক্তার।

প্র‌তীক হা‌তে পে‌য়েই প্রচন্ড গরম‌কে উ‌পেক্ষা ক‌রে তি‌নি এবং তাঁর সমর্থকরা ভোট চাওয়ার কা‌জে সমস্থ মাঠ চ‌ষে বেড়া‌তে দেখা গে‌ছে ।

গ্রাম , হাট বাজার , দোকান ও বা‌ড়িতে বা‌ড়িতে সক‌লের কা‌ছে দোয়া এবং ভোটা‌রদের কাছে দোয়া ও ভোট চা‌চ্ছেন শার‌মিন আক্তার ও সমর্থকরা এবং সা‌থে থাক‌ছে নানান প্র‌তিশ্রু‌তি ।

বুধবার বিকা‌লে ফুটবল প্রতী‌কের বিশাল এক মটর সাই‌কেল বহর নি‌য়ে বের হয় শার‌মিন ও তাঁর সমর্থকরা ।

এ সময়‌ তাঁরা উপ‌জেলার কচু‌ড়িয়া , আড়ুয়া‌ডি‌হি , কোদা‌লিয়া , দত্তডাঙ্গা, পদ্মডাঙ্গা ও সরশপুরের বাজা‌রে ফুটবল মার্কা প্রতী‌কে জন্য ভোট এবং দোয়া চা‌চ্ছে সক‌লের কা‌ছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।