শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

রংমিস্ত্রিকে মোবাইলে ডেকে কুপিয়ে হত্যা

সোহারাফ হোসেন সৌরাভ সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২৩৯ বার পঠিত

 

সোহারাফ হোসেন সৌরাভ সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ

সাতক্ষীরায় শেখ আব্দুস সালাম(৫০) নামে এক রংমিস্ত্রিকে ফোন দিয়ে ডেকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে সদর উপজেলার লাবসা ইউনিয়নের, থানাঘাটা শেখপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত আব্দুস সালাম একই এলাকার মৃত শেখ আবুল কাশেমের ছেলে।
নিহতের ভগ্নিপতি মোঃ মহসীন হোসেন জানান, মঙ্গলবার রাত ৯ টার দিকে, কে বা কারা সালামকে ফোন দিয়ে ডেকে নেয়। এর কিছুক্ষন পর থানাঘাটা এলাকায় সালামকে বেধড়ক মারপিট করে ও কুপিয়ে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তুর । গুরুতর আহত অবস্থায় সালাম পাশ্ববর্তী একটি বাড়িতে সাহায্য চাইলে, তারা তাকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে নিয়ে যায়। এরপর তার অবস্থার অবনতি হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে নিয়ে যাওয়ার পথে, চুকনগর নামক স্থানে রাত ১১টার দিকে মারা যায় সে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মরদেহটি সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।