রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

রামপালের বড়কাঠালী বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রামপাল(বাগেরহাট) প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০০ বার পঠিত

 

রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ

বাগেরহাটের রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের বড়কাঠালী বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ সেপ্টেম্বর) সন্ধায় বড় কাঠালী বাজার কমিটির আয়োজনে বাজার চত্বরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলম।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী নেতা সিরাজুল আজম দ্বারা, হাওলাদার জাহাঙ্গীর আলম, পেড়িখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাওলাদার দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক একরামুল কবির কচি।

মতবিনিময় সভায় প্রধান অতিথি তার বক্তব্যে সাইবার ক্রাইম সম্পর্কে সকলে অবহিত করেন এবং সবাই ক্রাইম থেকে দূরে থাকার আহবান জানান। যে দেশের শান্তি শৃঙ্খলা বিনষ্টের চেষ্টা করবে, তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পুলিশ জনগণের সেবক, পুলিশকে বন্ধু মনে করুন। আপনাদের যে কোন সমস্যায় সরাসরি থানায় আসুন। জনগণকে সেবা দিতে রামপাল থানা পুলিশ বদ্ধপরিকর।
মাদক, জুয়া, বাল্য বিবাহ, ইভটিজিংসহ যে কোন অপরাধ মূলক কর্মকান্ডের সঠিক তথ্য দিয়ে রামপাল থানা পুলিশকে সহায়তা করার জন্য উপস্থিত সকলের কাছে অনুরোধ জানান।

এসময় বড় কাঠালী বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, গ্রাম পুলিশ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।