সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
বোয়ালখালীতে কৃষকদের মাঝে বীজ, সার ও চারা বিতরণ জিএমপি বাসন থানা পুলিশের অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ০৩ তাহিরপুরে বাগলি চুনাপাথর আমদানিকারক গ্রুপের নতুন পরিচালনা কমিটির প্রথম সভা অনুষ্ঠিত  কালিগঞ্জে বৃদ্ধা মাকে গলাধাক্কায় বের করে দেওয়ার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে বোয়ালখালীতে আন্তঃস্কুল গোল্ডকাপ টুর্নামেন্টে চরণদ্বীপ ইউসি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন আগামী ছয় মাসের মধ্যে কালুরঘাট সেতু নির্মাণ কাজ দূশ্যমান করার দাবি তাহিরপুরে বাজার কমিটির মাসিক সভা অনুষ্ঠিত পঞ্চগড়ে কিশোরী কন্যাকে ধর্ষণের দায়ে বাবার আমৃত্যু কারাদণ্ড কালিগঞ্জে শ্রীকলা হাইস্কুলে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন আব্দুল কাদের সাতক্ষীরায় বঙ্গবন্ধু শেখ মুজিব জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট’র সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

রামপালে ‘আল খেদমত’ ফাউন্ডেশন’র উদ্যোগে ত্রাণ সামগ্রী ও ঢেউটিন বিতরণ

মল্লিক মোঃ জামান, রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ২৫ বার পঠিত

 

মল্লিক মোঃ জামান, রামপাল(বাগেরহাট) 

বাগেরহাটের রামপালে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ক্ষতিগ্রস্ত ঘর মেরামতের জন্য ঢেউটিন বিতরণ করেছে দাতা সংস্থা ‘আল খেদমত’ ফাউন্ডেশন।
শনিবার (২৯ জুন) দুপুর ১২ টায় আল খেদমত ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলার পেড়িখালী ইউনিয়নের ডাকরা এলাকায় আল খেদমত ফাউন্ডেশনের পক্ষে আব্দুস সাত্তারের সার্বিক ব্যবস্থাপনায় এ মানবিক সহায়তা প্রদান করা হয়।

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাভোগীদের হাতে ত্রাণ সামগ্রী ও ঢেউটিন তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন রামপাল উপজেলা পরিষদের চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হক লিপন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হোসনেয়ারা মিলি, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ নুরুল আমিন, শেখ মোহাম্মদ আলী, ডাঃ গালিব, সাংবাদিক হাসান আল বান্নাসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

এসময় আল খেদমত ফাউন্ডেশন ৩০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত ৩৫০ টি পরিবারের মাঝে বসত ঘর মেরামতের জন্য ঢেউটিন বিতরণ করেন।

ত্রাণ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথি তালুকদার আব্দুল খালেক তার বক্তব্যে বলেন, উপকূল ঘূর্ণিঝড়ের তান্ডবে লন্ডভন্ড হয়ে যায়। অনেকে বাড়িঘর সম্পুর্ন বসবাসের অনুপযোগী হয়ে যায়। অনেক খেটে খাওয়া মানুষ তাদের ঘর মেরামতের জন্য যে অর্থ প্রয়োজন তা তাদের নেই। অনেকে ঘর মেরামত করতে পারলেও এখনো অনেক পরিবার আছে যাদের বসতঘর মেরামত করতে পারেনি। এ মহাবিপদের সময় সরকারের পাশাপাশি ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে আল খেদমত ফাউন্ডেশন। আমাদের পক্ষ থেকে অভিন্দন ও তাদের স্বাগত জানাই। এলাকার অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য। এ ফাউন্ডেশন ভবিষ্যতে এ অঞ্চলের মানুষকে বিভিন্ন ধরনের সহায়তা প্রদান করবেন বলে আমরা আশাবাদী।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।