শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

রামপালে বাসে অগ্নিসংযোগের ঘটনায় গ্রেফতার ১০

মল্লিক জামান, বাগেরহাট উপজেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ৯৯ বার পঠিত

 

মল্লিক জামান, রামপাল উপজেলা প্রতিনিধিঃ

বাগেরহাটের রামপালে জনমনে আতঙ্ক সৃষ্টির উদ্দেশ্যে বাসে অগ্নিসংযোগের ঘটনায় ১০ জনকে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে রামপাল থানা পুলিশ।

এ ঘটনায় বাসের মালিক খুলনার রূপসা এলাকার বাসিন্দা মো. সাইফুল ইসলাম (৫৫) বাদী হয়ে (২৯ নভেম্বর) রামপাল থানায় একটি মামলা দায়ের করেন।

বুধবার রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে এ অগ্নিসংযোগের ঘটনায় জড়িত ১০ জন আসামিকে উপজেলার বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার গৌরম্ভা ইউনিয়নের কাপাশডাংগা এলাকার বাসিন্দা মৃত জব্বার গাজী’র ছেলে গাজী মুজিবুর রহমান (৬৮), বাঁশতলী ইউনিয়নের তালবুনিয়া এলাকার মোজাফফর শেখ’র ছেলে মো. ইব্রাহিম শেখ (৩০), শ্রীরম্ভা এলাকার মৃত কওছার শেখ’র ছেলে মো. হেমায়েত শেখ (৪৫), মৃত ওসমান গনির ছেলে মো. মোস্তফা মুন্সি(৫৫), কুমলাই এলাকার শেখ শাহিন’র ছেলে আল মোসাব্বির সাব্বির (২২), হোগলডাংগা এলাকার হাবিবুর রহমান শেখ’র ছেলে মো. আল মিরান শেখ (২৩), সোনাতুনিয়া এলাকার মো. নজরুল ইসলামের ছেলে মো. তরিকুল ইসলাম শিমুল(৩০), কাপাশডাংগা এলাকার মৃত গোলাম মোস্তফা শেখ’র ছেলে মো. এসকেন্দার শেখ (৩৮), ধলদাহ এলাকার মৃত হাতেম আলী মোড়ল’র ছেলে মো. মাহাতাব মোড়ল(৬৫), সন্তোষপুর এলাকার আ. মজিদ শেখ’র ছেলে মো. আব্দুল্লাহ শেখ (৩৭)।

উল্লেখ্য গত ২৮ নভেম্বর রাত ৯ টার দিকে উপজেলার ফয়লা বাজার সংলগ্ন দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন জ্বালিয়ে দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় একদল দুর্বৃত্ত। তৎক্ষনাৎ ঘটনাস্থলে গিয়ে আগুন দেওয়া বাসে টহলরত পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন সম্পুর্ণ নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ এস. এম. আশরাফুল আলম সাংবাদিকদের জানান যে, গত মঙ্গলবার রাতে রামপালের শান্তি শৃঙ্খলা বিনষ্টের জন্য ফয়লা বাজারে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন জ্বালিয়ে দিয়ে পালিয়ে যায় একদল দুর্বৃত্ত। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। পুলিশ তদন্ত করে এ অগ্নিসংযোগের ঘটনায় জড়িত ১০ জনকে গ্রেফতার করে আসামিদের আজ (৩০ নভেম্বর) বিজ্ঞ আদালতে পাঠিয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।