রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

রাষ্ট্রের দায়িত্ব পালনে সেবা গ্রহীতাদের নির্ভেজাল সেবা প্রদান করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান

ইব্রাহিম হোসেন, খুলনা প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬৭ বার পঠিত

 

ইব্রাহিম হোসেন, খুলনা প্রতিনিধিঃ

১২ সেপ্টেম্বর ২০২৩ দিনব্যাপী হাইওয়ে পুলিশ এর মাসিক অপরাধ (আগস্ট/২০২৩) পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত আইজি জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার) এর সভাপতিত্বে সকাল ১০ টায় এপিবিএন হেডকোর্য়ার্টাসের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন হাইওয়ে পুলিশের ডিআইজি(প্রশাসন), ডিআইজি(পশ্চিম), ডিআইজি(পূর্ব), সকল অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার, থানা/ফাঁড়ির অফিসার ইনচার্জ গন

সভার শুরুতেই অতিরিক্ত ডিআইজি (অপারেশন অ্যান্ড ট্রাফিক ম্যানেজমেন্ট) জনাব শ্যামল কুমার মুখার্জি, পিপিএম-সেবা এর সঞ্চালনায় আগস্ট ২০২৩ ও জুলাই ২০২৩ এবং পূর্ববর্তী বছরের আগস্ট ২০২২ হাইওয়ে পুলিশের খাতওয়ারী ট্র‍্যাফিক সংক্রান্ত অপরাধের তুলনামূলক চিত্র উপস্থাপন করা হয়।

হাইওয়ে পুলিশের ডিআইজি (প্রশাসন) মো: মাসুদুর রহমান ভূঞা, বিপিএম-সেবা বলেন রাষ্ট্রীয় দায়িক্ত পালনে হাইওয়ে পুলিশের সকল সদস্যকে নৈতিকতার সাথে কাজ করার আহ্বান করছি।

হাইওয়ে পুলিশ প্রধান মো: শাহাবুদ্দিন খান, বিপিএম-বার বলেন, মাঠ পর্যায় থেকে শুরু করে উদ্বোধন সকল কর্মকর্তাদের মহাসড়কে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদারসহ সেবা গ্রহীতাদের নির্ভেজাল সেবা প্রদানসহ যথাযথ মর্যাদায় দায়িক্ত পালনের জন্য সকলকে নির্দেশ দেওয়া হলো।

তিনি বলেন আরও বলেন হাইওয়ে পুলিশের সেবার মান বৃদ্ধি করে সেবা প্রত্যাশা নিশ্চিত করার পাশাপাশি হাইওয়ে কমিউনিটি পুলিশিং সেন্ট্রাল ফোরাম তৈরি করে রিজিওনাল ও তৃণমূল পর্যায়ে কমিউনিটি পুলিশিং ব্যবস্থা নিশ্চিত করতে হবে।

এছাড়াও জনমুখী পুলিশিং ব্যবস্থা নিশ্চিত করার জন্য হাইওয়ে পুলিশের সকল সদস্যবৃন্দকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করতে হবে এবং মহাসড়কে টোকেন বাণিজ্য ও অনাকাঙ্ক্ষিত চাঁদাবাজি বন্ধের কঠোর নির্দেশ প্রদান করা হলো।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।