রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজগঞ্জে মুক্তমঞ্চে মণিরামপুর পশ্চিমাঞ্চলের জামায়েত ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গাজীপুরের পূবাইলে জামায়াতে ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় ইজিবাইক চুরির প্রাক্কালে আটক-১ নওগাঁ মান্দায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা গাজীপুরে আলেম উলামাদের সাথে জামায়াতের মতবিনিময় সাতক্ষীরার এসপিকে স্বপদে বহাল রাখার দাবী গাজীপুর কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার কুড়িগ্রামের রাজারহাটে বাড়িভিটে হারিয়ে দিশেহারা তিস্তা পাড়ের মানুষ মীর মোহাম্মদ নাছির উদ্দীন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কালিগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি গাজী মিজানুর,সম্পাদক নাজমুল

লালমনিরহাটে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত

আরিফুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১০৬ বার পঠিত

 

আরিফুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে লালমনিরহাট জেলা আওয়ামী পরিবারের এক সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২ ডিসেম্বর দিনব্যাপী শহরের জেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় সদর উপজেলার নয়টি ইউনিয়ন এবং পৌরসভার আওয়ামী পরিবারের সভাপতি, সাধারণ সম্পাদক সহ সকল পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন।
কর্মশালায় আগত আওয়ামী লীগের ইউনিয়ন পর্যায়ের সভাপতি গণ লালমনিরহাটের পৌর মেয়র রেজাউল করিম স্বপন সাবেক এমপির সফুরা বেগম রুমি সহ জেলা পর্যায়ের অন্যান্য নেতারা ও বক্তব্য দেন।

অনুষ্ঠানের মুল আলোচক আওয়ামী লীগের মনোনীত লালমনিরহাট ০৩ আসনের নৌকা মার্কার প্রার্থী এডভোকেট মতিয়ার রহমান বক্তব্যের শুরুতে বঙ্গবন্ধু পরিবার থেকে শুরু করে আওয়ামীলীগের যত নেতা কর্মী হত্যার শিকার হয়েছে তাদের রুহহের মাগফেরাত কামনা করেন। আগামী নির্বাচনে জয়ী হলে ৬ মাসের মধ্যে অর্থনৈতিক অঞ্চল, ও লালমনিরহাটে অভ্যন্তরীন রুটে বিমান চলাচল ব্যবস্থা করবেন। এছাড়াও এভিয়েশন বিশ্ববিদ্যালয় প্রতিস্ঠা তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন, মোগলহাট স্থল বন্দর চালু সহ চলমান উন্নয়ন মুলক কাজ করবেন। কর্মশালায় আসছে ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটার দের ভোট কেন্দ্র আনতে ও নৌকা মার্কাকে জয়ী করতে নানন ধরনের দিকনির্দেশনা মুলক বক্তব্য দেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।