রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজগঞ্জে মুক্তমঞ্চে মণিরামপুর পশ্চিমাঞ্চলের জামায়েত ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গাজীপুরের পূবাইলে জামায়াতে ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় ইজিবাইক চুরির প্রাক্কালে আটক-১ নওগাঁ মান্দায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা গাজীপুরে আলেম উলামাদের সাথে জামায়াতের মতবিনিময় সাতক্ষীরার এসপিকে স্বপদে বহাল রাখার দাবী গাজীপুর কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার কুড়িগ্রামের রাজারহাটে বাড়িভিটে হারিয়ে দিশেহারা তিস্তা পাড়ের মানুষ মীর মোহাম্মদ নাছির উদ্দীন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কালিগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি গাজী মিজানুর,সম্পাদক নাজমুল

লালমনিরহাটে চালকের হাত-পা বেঁধে অটো ছিনতাই

আরিফুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ২০১ বার পঠিত

 

 

আরিফুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ

যাত্রী সেজে প্রথমে অটো রিক্সায় উঠে তারা । পরে নির্জন এলাকায় নিয়ে গিয়ে চালকের মুখে কসটেপ পেঁচিয়ে মুখ বন্ধ করে। এরপর হাত-পা বেঁধে বেধরক মার ডাং করে আহত করে রাস্তার ধারে ফেলে দিয়ে অটো রিক্সাটি নিয়ে চলে যায় দূর্বৃত্তরা। শনিবার (০২ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের বকমুলা ব্রিজ সংলগ্ন মন্দিরের সামনে ঠিক এমনই ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম গ্রামের নজরুল ইসলামের ছেলে সোয়াদ হোসেন প্রতিদিনের মত ভাড়ায় চালিত অটো রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে উপজেলার তুষভান্ডার মহিলা কলেজের সামন থেকে অপরিচিত ৪ জন যাত্রী পরিচয়ে ওই অটোরিকশায় উঠে চাপারহাট এলাকার দিকে যেতে থাকে। পথিমধ্যে ওই বকমুলা নামক ব্রিজের সামনে নির্জন এলাকায় এসে তারা প্রথমে চালক নজরুলের মুখ কসটেপ দিয়ে বন্ধ করে।

পরে হাত-পা বেঁধে বেধরক মার ডাং করে আহত করে রাস্তার ধারে ফেলে দিয়ে অটো রিক্সাটি নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা দেখে নজরুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে।

কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবির বলেন, এ ঘটনায় এখনো কোনো লিখিত অভিযোগ পাইনি। ছিনতাই বন্ধে টহল পুলিশের কার্যক্রম আরো জোরদার করতে পুলিশ ফাঁড়িকে নির্দেশ দেওয়া হয়েছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত বছরের ৬ সেপ্টেম্বর উপজেলার কাকিনা ইউনিয়নের আঞ্চলিক সড়কের পাশ থেকে এক অটো চালকের গলা কাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। একই বছরের ২১ সেপ্টেম্বর ৩ ছিনতাইকারী অটোরিকশা ভাড়া নিয়ে সাহাদাত নামে এক অটো চালককে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরাঘুরি করে রাতে অজ্ঞাত স্থানে নিয়ে পানির সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে গলা কেটে হত্যা করে। পরে মরদেহ ধানক্ষেত্রে ফেলে দিয়ে অটোরিকশা নিয়ে যায় তারা। এছাড়াও গত ২০১৬ সালের ২০ এপ্রিল উপজেলার বাবুরহাট শাখাতী গ্রামের রমজান আলী নামে আরো এক অটো চালক উপজেলার বনচৌকি নামক এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন। এসময় তারা চালককে ছুরিঘাত করে অটো নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।