মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

লালমনিরহাটে ছিটমহল বিনিময়ের ৮ম তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আরিফুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ১৮৪ বার পঠিত

 

আরিফুল ইসলাম, লালমনিরহাটঃ

“শেখ হাসিনার দুই নয়ন, ছিট বাসীর উন্নয়ন” এই শ্লোগান নিয়ে লালমনিরহাটে ছিটমহল বিনিময়ের ৮ম তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।সোমবার প্রথম প্রহরে ১২.০১ মিনিটে জেলা সদরের কুলাঘাট বাঁশপচাঁই বিলুপ্ত ছিটমহলে কেক কেটে, মোমবাতি প্রজ্জ্বলন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে জমকালো করে উৎসবমুকোর পরিবেশে ছিটমহলবাসী ছিটমহল বিনিময়ের ৭ম বার্ষিকী পালন করেছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব ফেরদৌসী বেগম বিউটি,কবি ও সাহিত্যিক, সভাপতি,ছালেহা সরকার বে -সরকারি প্রাথমিক বিদ্যালয়।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেনঃজনাব মোহাম্মদ উল্লাহ, জেলা প্রশাসক লালমনিরহাট।

অনুষ্ঠানে উদ্বোধনা করেনঃজনাব অ্যাডভোকেট রহমান, চেয়ারম্যান জেলা পরিষদ লালমনিরহাট ও সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ লালমনিরহাট জেলা শাখা।
অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেনঃপুলিশ সুপার সাইফুল ইসলাম,।লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব কামরুজ্জামান সুজন,কুলাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এনামুল হক ও কুলাঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ ভিতরকুটি বাঁশপঁচাই আঞ্চলিক কমিটির সভাপতি মোঃ হারুন অর রশীদসহ বাঁশপঁচাই ভিতরকুটি সাবেক ছিটমহলবাসীসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।