মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

লালমনিরহাটে তিস্তা নদী থেকে নিখোঁজের তিনদিন পর যুবকের মরদেহ উদ্ধার !

আরিফুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩২ বার পঠিত

 

আরিফুল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধিঃ

নিখোঁজ হওয়ার তিনদিন পর হামিম ইসলাম(২১) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে লালমনিরহাট সদর থানা পুলিশ। বুধবার সকালে তিস্তা নদীর কিনারায় তিস্তা রেল ব্রীজ এলাকায় স্থানীয়রা মরদেহ দেখে পুলিশকে খবর দিলে তাকে উদ্ধার করে মর্গে পাঠায়।

গত সোমবার ৩ সেপ্টেম্বর সন্ধ্যা থেকে নিখোঁজ হন সদর উপজেলার গোকুণ্ডা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নবেজ উদ্দিন কসাইয়ের দ্বিতীয় ছেলে হামিম(২১)। নিখোঁজ হওয়ার দুদিন পর তিস্তা নদীর তিস্তা রেল সেতু এলাকা থেকে তার মরদেহ উদ্ধার হয়। সরজমিনে গিয়ে নিহতের পরিবারের সাথে কথা বলে জানা যায়, গত সোমবার রাত থেকে হামিম নিখোঁজ ছিলো। নিহতের বাবা নবেজ উদ্দিন ও স্থানীয় কয়েকজনের সাথে কথা বলে জানা যায়,নিহত হামিম জুয়ার সঙ্গে জড়িত ছিল। জুয়া খেলতে গিয়ে সে আর বাসায় ফিরেনি।

নিহত হামিমের প্রতিবেশীরা জানান, তার শরীরের বিভিন্ন অংশে ক্ষতের চিহ্ন তিনি দেখেছেন। এছাড়া তার হাত বাধা ছিল এবং নাক, কান, মাথা এবং বিভিন্ন অঙ্গ দিয়ে রক্ত পড়ছিল। নিহতের বাবা নবেজ উদ্দিন বলেন, সোমবার মোবাইল ফোনে আমার ছেলেকে কে বা কাহারা ডেকে নেয় তারপর থেকে আর খোঁজ মেলেনি। এরই মধ্যে আজ বুধবার সকালে ছেলের মরদেহ উদ্ধার হয়। ছেলের মৃত্যুর পিছনে যেই জড়িত থাকনা কেনো পুলিশ যেন দ্রুত অপরাধীদের সনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসে তিনি এমন দাবি জানান সাংবাদিকদের।
এ বিষয়ে সদর থানার অফিসার্স ইনচার্জ, ওমর ফারুক এর সঙ্গে কথা বললে তিনি জানান, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছি, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।