শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ । বকশীগঞ্জে শহরে ১২ ঘন্টা, গ্রামে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ, তীব্র লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন

লৌহজংয়ে ককটেল বিস্ফোরণ থানায় মামলা গ্রেপ্তার ৫

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ১৪৫ বার পঠিত

মতিউর রহমান রিয়াদ,রিপোর্টারঃ

মুন্সিগঞ্জ লৌহজং ৩০/১১/২০২২ বুধবার আনুমানিক সন্ধ্যা সাতটায়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল এর (বি,এ,পি) সকল অঙ্গসংগঠন নেতাদের উস্কানিতে, ৩০ / ৪০ জনের একটা দল লৌহজং বেজগাও ইউনিয়ন, বেজগাঁও কেন্দ্রীয় কমপ্লেক্স ঈদগাহ মাঠে জড়ো হয়ে, ১০ তারিখের সমাবেশ সফল করো , জিয়ার সৈনিক এক হও স্লোগান দিয়ে, ককটেল ফাটিয়ে, মারধর করে পালিয়ে যায়, এ ঘটনায় এক নারীসহ আহত ৫।

এ ঘটনায় বেজগাও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ফিরোজ আহমেদ মোল্লা, বাদী হয়ে শাজাহান খানকে প্রধান আসামি সহ ৫০ জন , ও অজ্ঞাত ৪০ থেকে ৫০ জনকে আসামি করে মারামারি, নাশকতা ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করেন।
পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৪ টি অবিস্ফোরিত ককটেল সাদৃশ্য বস্তু উদ্ধার করেন এবং ৪ টি বিস্ফোরিত আলামত জব্দ করেন বলে জানান।

এ ব্যাপারে লৌহজং থানা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ আব্দুর রাশি শিকদার এর সাথে কথা বললে তিনি জানান। মামলা যেহোত হয়েছে, প্রশাসনের কাজ প্রশাসন করবে, দশ তারিখের বিএনপি’র সমাবেশের ব্যাপারে আমাদের তরফ থেকে বাধা কোন নেই। তারা সমাবেশ করেছে করবে, সরকারের কাছে সমাবেশের অনুমতি চেয়েছে সেটা সরকার দিয়েছে। আমরা বিএনপির কাছে প্রত্যাশা করি কোন ধরনের নৈরাজ্য বিশৃঙ্খলা সৃষ্টি যেন না হয়। এ ধরনের ঘটনা যদি পুনরায় ঘটে, আওয়ামী লীগ, আইন-শৃঙ্খলা বাহিনী ও এলাকাবাসীকে নিয়ে প্রতিহত করার চেষ্টা করবে।
এ ব্যাপারে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লা আল তায়াবীরয়ের সাথে কথা বলে তিনি জানান, মামলা হয়েছে, গতকাল রাতে দুজনকে গ্রেপ্তার করে কোর্টে পাঠানো হয়েছে আজ আরও তিনজনকে ফটো পাঠানো হয়, আমরা দুই দিনে পাঁচজনকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছি আমাদের কার্যক্রম অব্যাহত আছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।