বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১)

লৌহজংয়ে পদ্মার চরে ডলফিন উদ্ধার

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ১৩ মে, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

 

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার পদ্মার চরে একটি মৃত ডলফিন উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে স্থানীয়রা ডলফিনটিকে উদ্ধার করে।

মৃত ডলফিন দেখতে পেয়ে স্থানীয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল আউয়ালকে খবর দেন। তিনি খবর পেয়ে উপজেলা দারিদ্র্য বিমোচন কর্মকর্তা ইমরান হোসেন তালুকদারকে সেখানে পাঠান।

ইমরান হোসেন জানান, ডলফিনটির মুখ, লেজ এবং পিঠে আঘাতের চিহ্ন রয়েছে।এটির দৈর্ঘ্য ৪ ফুট ও প্রস্থ দেড় ফুট। এ ছাড়া মৃত ডলফিনের মুখে জালের অংশ বিশেষ আটকে ছিল বলে জানান স্থানীয় বাসিন্দা কাজী বাবুল। উপজেলা বন কর্মকর্তা মো. সেলিম খান জানান, ডলফিনটির মৃত্যুর রহস্য উদঘাটনে এটির নমুনা সংগ্রহ করে মাটি চাপা দেওয়া হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।