শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ । বকশীগঞ্জে শহরে ১২ ঘন্টা, গ্রামে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ, তীব্র লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন

লৌহজং টাইলস এন্ড সেনেটারী উদ্যোগে বনভোজন ও টুর্নামেন্ট 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ১১৬ বার পঠিত

আসাদউজ্জামান,লৌহজং প্রতিনিধি:  

লৌহজংয় বনভোজন ও ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়,শুক্রবার দুই ডিসেম্বর এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়, মুন্সিগঞ্জের লৌহজং,বেজগাও ইউনিয়নে মোখতারুর রহমান মীরধা হাউস ও সুন্দিসার খেলার মাঠে বন ভোজন ও ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। সকাল ৯ টা থেকে শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠানটি পরিচালিত হয়।

কেরানীগঞ্জ কদমতলীতে অবস্থিত লৌহজং টাইলস এন্ড স্যানেটারী এবং সিরামিক প্যালেস এর উদ্যোগে বনভোজন ও ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়।

ফুটবল টুর্নামেন্ট (৬ টি টিম) ১/নুর ইসলাম টিম,২/ সাগর টিম,৩/ রকি টিম,৪/ আনিছ টিম,৫/ সজীবুর রহমান টিম ও ৬/ এপোলো টিম নিয়ে খেলাটি অনুষ্ঠিত হয়। ট্রাই ব্রেকারে জিতে চ্যাম্পিয়ন হয় নুরুল ইসলাম টিম, ২ য় পজিশনে রানার্স আপ হয় সাগর টিম, উক্ত টুর্নামেেন্ট ম্যান অব দ্যা ম্যাচ হন তামিম।

খেলা শেষে খেলোয়ারদের মাঝে ক্রেজ এবং ট্রফি তুলে দেন বেজগাঁও ইউনিয়ন ৩ নং ওয়ার্ড মেম্বার মোঃ আবু তাহের মৃধা সহ বিশিষ্ট শিল্পপতি এবং ব্যবসায়ীগণ।

খেলা শেষ বিশিষ্ট ব্যক্তিত্ব মোখতারুর রহমান মীরধা হাউসে ভুরিভোজের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।