রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
রাজগঞ্জে মুক্তমঞ্চে মণিরামপুর পশ্চিমাঞ্চলের জামায়েত ইসলামীর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত গাজীপুরের পূবাইলে জামায়াতে ইসলামের কর্মী সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় ইজিবাইক চুরির প্রাক্কালে আটক-১ নওগাঁ মান্দায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা গাজীপুরে আলেম উলামাদের সাথে জামায়াতের মতবিনিময় সাতক্ষীরার এসপিকে স্বপদে বহাল রাখার দাবী গাজীপুর কাশিমপুর কারাগার থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৩ আসামি গ্রেপ্তার কুড়িগ্রামের রাজারহাটে বাড়িভিটে হারিয়ে দিশেহারা তিস্তা পাড়ের মানুষ মীর মোহাম্মদ নাছির উদ্দীন এর রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত কালিগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন: সভাপতি গাজী মিজানুর,সম্পাদক নাজমুল

লৌহজং প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন আহ্বায়ক তাজুল ইসলাম, সদস্য সচিব মানিক মিয়া

Liton Mahmud
  • আপডেট সময় রবিবার, ৭ জুলাই, ২০২৪
  • ৭৮ বার পঠিত

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি-

মুন্সীগঞ্জের লৌহজং প্রেস ক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে ভোরের কাগজের তাজুল ইসলাম রাকিবকে আহ্বায়ক ও দেশ রূপান্তরের মো. মানিক মিয়াকে সদস্য সচিব করা হয়।

০৬ জুলাই শনিবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার ঘোড়দৌড় বাজারের দৌলতখান কমপ্লেক্সে অবস্থিত প্রেসক্লাবের সভাকক্ষে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় আগের কমিটির দুই বছরের মেয়াদ শেষ হওয়ায় বিলুপ্ত করে আগামী ৩ মাসের জন্য ৫ সদস্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে আহ্বায়ক ও সদস্য সচিব পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।

এছাড়াও যায়যায় দিনের আবু নাসের লিমন, ইনকিলাবের মো. শওকত হোসেন ও মুন্সীগঞ্জের খবরের ফৌজি হাসান খান রিকুকে সদস্য করা হয়।

সভায় প্রেস ক্লাবের সদ্য সাবেক সভাপতি মিজানুর রহমান ঝিলুর সভাপতিত্বে ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক মো.শওকত হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন নবনির্বাচিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক তাজুল ইসলাম রাকিব, সদস্য সচিব মো. মানিক মিয়া, সদস্য আবু নাসের লিমন, ফৌজি হাসান খান রিকু, প্রতিষ্ঠাতা সদস্য আসম আবু তালেক, মোশাররফ হোসেন বাবু, আতিক এ রাহিম প্রমুখ।(ছবিসহ)

তাজুল ইসলাম রাকিব- আহ্বায়ক
মো. মানিক মিয়া- সদস্য সচিব

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।