শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

শরীয়তপুরে ২৬৫ জন প্রশিক্ষণার্থীদের মধ্যে ল্যাপটপ বিতরণ

এস এম জীবন রায়হান, শরীয়তপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ১৩৫ বার পঠিত

 

এস এম জীবন রায়হান, শরীয়তপুর প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আইসিটি ডিভিশনের ‘হার পাওয়ার প্রকল্প’ এর আওতায় শরীয়তপুরের নড়িয়া, ডামুড্যা ও সদর উপজেলার ২৬৫ জন প্রশিক্ষণার্থীদের মধ্যে ল্যাপটপ বিতরণ করা হয়। জেলা প্রশাসন শরীয়তপুর এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, শরীয়তপুর এর আয়োজনে আজ (২ এপ্রিল) মঙ্গলবার দুপুরে শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে উক্ত ল্যাপটপ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর ২ আসনের সংসদ সদস্য, সাবেক পানিসম্পদ মন্ত্রনালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ ইকবাল হোসেন অপু, শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, পুলিশ সুপার মোঃ মাহবুবুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর, নড়িয়া ও ডামুড্যা উপজেলার ইউএনও বৃন্দ, বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

ল্যাপটপ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলাপ্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট, শরীয়তপুর মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।