শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

শৈলকুপায় দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে নিহত ০১

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ২৯৯ বার পঠিত

শেখ শোভন আহমেদ, নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের শৈলকুপার লক্ষুণদিয়া গ্রামে আধিপত্ত বিস্তার নিয়ে দুই ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষে সাইদ হোসেন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সাইদ কেষ্টপুর গ্রামের জাবেদ আলীর ছেলে। এ ঘটনায় আরো অন্তত ১০ জন আহত হয়েছেন।

স্থানীয়রা জানায়, উপজেলার উমেদপুর ইউপির ৩ নম্বর ওয়ার্ডের সদস্য মান্নান মণ্ডলের সঙ্গে ৪ নম্বর ওয়ার্ডের সদস্য কফিল উদ্দিনের মধ্যে এলাকায় রাজনৈতিক আধিপত্ত বিস্তার নিয়ে বিরোধ চলছিল। এরইমধ্যে সকালে বিএলকে বাজারে তেল কিনতে যান মান্নান মণ্ডলের সমর্থক তরিক মণ্ডল। সে সময় কফিল উদ্দিনের সমর্থকরা তাকে মারধর করে। এরপর লক্ষুণদিয়া গ্রামের উভয় ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ও দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের অন্তত ১১ জন আহত হয়। পরে তাদের মধ্যে ৫ জনকে ঝিনাইদহ সদর হাসপাতালে আনলে চিকিৎসক সাইদ হোসেনকে মৃত ঘোষণা করেন। বাকি ৪ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অন্যরা চিকিৎসা নিয়েছেন।

শৈলকুপা থানার ওসি আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল ও আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তাহিয়া মেহেনাজ জানান, ধারালো অস্ত্রের আঘাত এবং অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।