সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

শ্রীনগরে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৬ বার পঠিত

শেখ আছলামঃ

১৯৫২ সালের একুশে ফেব্রুয়ারির শহীদরা জাতিকে যে মহৎ ও দুর্লভ উত্তরাধিকার দিয়ে গেছেন সেই শহীদদের স্মরণে বিশ্বব্যাপী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হচ্ছে।

তারই ন্যায় মঙ্গলবার সকাল ৯টায় মহান ২১শে ফেব্রুয়ারি, ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ তোফাজ্জল হোসেনের নেতৃত্বে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির,মুন্সিগঞ্জ জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান এম মাহবুব উল্লাহ কিসমত, উপজেলা আঃ লীগের সহ-সভাপতি সেলিম আহমেদ ভূঁইয়া ও আবুল কালাম আজাদ ডালু,সাংগঠনিক সম্পাদক আলী আক্কাস জীবন মৃধা ও শফিকুল ইসলাম মামুন,সুখেন ফাউন্ডেশন এর স্বত্বাধিকারী স্বপন মোদক,কৃষকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম জিকু।

আরও উপস্থিত ছিলেন,শ্রীনগর ইউনিয়ন আঃলীগের সভাপতি হাজী আলমাস,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম,শ্যামসিদ্ধি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ মজিদ সহ উপজেলা আঃলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।