সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন

শ্রীনগরে ভ্রাম্যমান আদালতে এক মাদকসেবিকে কারাদণ্ড

liton mahmud
  • আপডেট সময় বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ৫০৫ বার পঠিত

শেখ আছালামঃ

শ্রীনগরে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে এক মাদকসেবীকে কারাদণ্ড প্রধান করা হয়েছে।

২৫অক্টোবর দুপুর ২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাফফাত আরা সাঈদ এর নেতৃত্ব ও মুন্সীগঞ্জ জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শিবনাথ সাহার সহযোগিতায় সঙ্গীয় ফোর্সসহ ছনবাড়ি ব্রীজে নিচ থেকে এক মাদক সেবীকে গ্রেফতার করেন।

মামলার তথ্যসূত্রে জানা যায় আসামী সুমন হোসেন(৩৪) পিতাঃ শেখ রমিজ উদ্দীন সাং মাইজপাড়া,ষোলঘর, শ্রীনগর অভিযানে গ্রেফতার করে পরবর্তীতে মাদকদ্রব্য আইনের আওতায় আসামীকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও পাঁচশত টাকা অর্থদণ্ড করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা সহকারি কমিশনার (ভূমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাফফাত আরা সাঈদ বলেন ,আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করার হয়েছে।আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।