মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

শ্রীনগরে রমজান উপলক্ষে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং

শেখ আছলাম,স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ২০১ বার পঠিত

শেখ আছলাম,স্টাফ রিপোর্টারঃ

শ্রীনগরে পবিত্র রমজান উপলক্ষে শ্রীনগর সদর বাজার মনিটরিং ভোক্তা অ‌ধিকার আই‌নের বি‌ভিন্ন ধারায় ৫ মামলায় সর্বমোট ১৮,০০০/= টাকা জ‌রিমানা আদায় করা হয়েছে।

শ্রীনগরের বাজারের ভিতরে এবং বাহিরে নিজস্ব দোকান সীমানা পেরিয়ে জনচলাচলের সরকারি রাস্তায় দোকান বসিয়ে চলাচলে ভোগান্তি ও যানযট সৃস্টি করা এবং সরকার নির্ধারিত মূল্য ব্যবহার না করায় তাদেরকে এই জরিমানা করা হয়।

শনিবার (২৫ মার্চ) দুপুরে অভিযান পরিচালনাকালে শ্রীনগরে রমজান মাসে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের পণ্যের মূল্য তালিকা, ক্রয়-বিক্রয় ভাউচার, মজুদ পরিস্থিতি ও বাজারে পণ্য সরবরাহ পরিস্থিতি তদারকিও করা হয়।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হোসেন পাটওয়ারী নেতৃত্বে বাজার মনিটরিং সময় উপস্থিত ছিলেন,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিক, কৃষি অফিসার শান্তনা রাণী,উপজেলা মৎস্য কর্মকর্তা সমীর কুমার বসাক,শ্রীনগর থানা কর্মকর্তা(তদন্ত) মোঃ কামরুজ্জামান,শ্রীনগর পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম,বাজার কমিটির সদস্য সাইফুল ইসলাম টিটু সহ বাজার কমিটির অনান্য সদস্যবৃন্দ।
শেখ আছলাম
২৫-০৩-২৩ইং

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।