রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তার সম্মাননা পেলেন ও‌সি আশরাফুল আলম

মল্লিক মোঃ জামান, রামপাল (বাগেরহাট)
  • আপডেট সময় রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ১৪৪ বার পঠিত

 

মল্লিক মোঃ জামান, রামপাল (বাগেরহাট)

কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতিসরূপ হিসা‌বে বাগেরহাট জেলার শ্রেষ্ট ক‌মিউ‌নি‌টি পু‌লি‌শিং কর্মকর্তা হিসা‌বে সম্মাননা পে‌লেন রামপাল থানার অ‌ফিসার-ইন-চার্জ এস. এম. আশরাফুল আলম।

গতকাল শনিবার (৪ ন‌ভেম্বর) কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ পালন উপলক্ষে বাগেরহাট জেলা পুলিশ ও জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে জেলা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহা. খালিদ হোসেন ও পুলিশ সুপার আবুল হাসনাত খান রামপাল থানার ও‌সি এস. এম. আশরাফুল আলম এর হাতে এ সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন।

এক প্রতিক্রিয়ায় রামপাল থানার ও‌সি আশরাফুল বলেন, কাজের স্বীকৃতি পেয়ে ভালো লাগছে। এই স্বীকৃতি আমাকে কর্মক্ষেত্রে অনুপ্রেরণা যোগাবে। এজন্য জেলা পুলিশ সুপার স্যারসহ সংশ্লিষ্ট সবার প্রতি অশেষ কৃতজ্ঞা জানাচ্ছি।

এ‌দি‌কে সৎ চিন্তা আর আদর্শ থাকায় ওসি আশরাফুল আলমের সৃজনশীলতায় বদলে গেছে বাগেরহাটের রামপাল থানার চিত্র।

পুলিশের আচরণ যেমন পাল্টেছে, তেমন থানার চিত্রও বদলেছে। এতে আগের তুলনায় থানায় সেবার মানও বেড়েছে। সাধারণ মান‌ুষ সহ‌জে প‌াচ্ছেন আই‌নি সহায়তা।

ওসি আশরাফুল আলম গত ইংরেজি (৩ মে) থানায় যোগদানের পর থে‌কেই জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় সৃজনশীল ও যুগোপযোগী পরিকল্পনার ফলে রামপাল থানা হয়ে উঠেছে এই উপজেলার মানুষের আস্থার ঠিকানা।

এছাড়া তিনি এই থানায় যোগদানের পর থেকেই মানবিক ও জনবান্ধব, সাংবা‌দিক বান্ধব পুলিশ হিসেবে মানুষের ম‌নে স্থান ক‌রে নি‌য়ে‌ছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।