শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

সংগীত শিল্পী খালিদ সাইফুল্লাহ মরদেহ গোপালগঞ্জে কবরস্থানে দাফন সম্পন্ন

এম, টি, রহমান মাহমুদ, গোপালগঞ্জ প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ১০৫ বার পঠিত

 

এম, টি, রহমান মাহমুদ, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

হয়নি যাবারো বেলা, এমন অসংখ্য গানের জনপ্রিয় সংগীত শিল্পী খালিদ আনোয়ার সাইফুল্লাহ। যাবার বেলা না হলেও পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে চলে যেতে হলো চাইম’ ব্যান্ডের ভোকালিস্ট এ গুনী সংগীত শিল্পী।

গতকাল সোমবার ১৮ মার্চ ২০২৪ সন্ধ্যায় হৃদ্‌রোগে আক্রান্ত হলে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খালিদ সাইফুল্লাহ ১৯৭৯ ব্যাচের এস, এম, মডেল স্কুল থেকে এস, এস, সি পাশ করেন।

রাত ১১টায় ঢাকার গ্রিন রোড জামে মসজিদে খালিদের প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তার মরদেহ নিয়ে রাতেই গোপালগঞ্জের গ্রামের বাড়ির উদ্দেশ্য রওনা করা হয়। পরে রাত সাড়ে তিনটায় গোপালগঞ্জ শহরের বাসায় পৌঁছায়।

আজ ১৯ মার্চ ২০২৪ বাদ জোহর গোপালগঞ্জ এস, এম, মডেল স্কুলে এ সংগীত শিল্পীর জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। পরে শহরের গেটপাড়ার কবরস্থানে তার বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানান।

১৯৮১ সাল থেকে গানের জগতে যাত্রা তার। ১৯৮৩ সাল থেকে ‘চাইম’ ব্যান্ডে যোগ দেন। একের পর এক হিট গান উপহার দিয়ে অল্প সময়েই খ্যাতি পান খালিদ, তাঁর গান এখনো মানুষের মুখে মুখে ফেরে। প্রেসক্লাব গোপালগঞ্জ পরিবার সহ আওয়ামী পরিবারের সকলে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। জানাযা শেষে গোপালগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমের প্রতি ফুলের শুভেচ্ছা জানান। মরহুমের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা হাসান তাঁর ভাইয়ের জন্য দুই রাকা’ত নামাজ পড়ে দোয়া করার জন্য সকলকে অনুরোধ করেন। তিনি বলেন এই পৃথিবী ক্ষনস্থায়ী। আসুন আমরা মানুষ হয়ে মরি। আমিন

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।