বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে কৃষি ব্যাংকের রেমিটেন্স গ্রাহককে পুরস্কার বিতরণ চট্টগ্রামে বৌদ্ধ বিহার চুরির অভিযোগ গাজীপুরের পূবাইলে বিদ্যুৎ স্পষ্ট হয়ে ইলেকট্রিশিয়ানের মৃত্যু মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে আঁখ ক্ষেতের আঁখ চুরি করে খাওয়ায় অভিযোগে  শিশুকে গাছের সাথে ঝুলিয়ে নির্যাতনের অভিযোগে জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে চোরাইমাল সহ গ্রেফতার ০২ মুন্সীগঞ্জে গজারিয়ায় কাভার্ড ভ্যান-ট্রাক ও সিএনজি ত্রিমুখী সংঘর্ষে আহত-২ ফুলছড়িতে বজ্রপাতে এক যুবক নিহত বোয়ালখালীতে বোরো ধান সংগ্রহে লক্ষ্যমাত্রার ছাড়িয়ে যাবে সাতক্ষীরায় রোটারী ক্লাব’র ২০২৪-২৫ বর্ষ উদযাপন সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু

সনাতন ধর্মাবলম্বীদের কাছে ক্ষমা চাইলেন রবিন সাহা

সুদর্শন চক্রবর্তী, ফরিদপুর প্রতিবেদকঃ
  • আপডেট সময় রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ২২ বার পঠিত

 

সুদর্শন চক্রবর্ত্তী, ফরিদপুর প্রতিবেদকঃ

ফরিদপুরের ভাংগা উপজেলার শ্রী শ্রী কালীবাড়ী মন্দিরে নিজের ভুল বুঝতে পেরে সনাতন ধর্মাবলম্বীদের কাছে ক্ষমা চাইলেন রবিন সাহা। এ সময় তিনি বলেন আমি আপনাদের সকলের কাছে ক্ষমা চাচ্ছি। আমাকে আপনারা কোলে তুলে নিবেন, আপনারা আমাকে ফেলে দিবেন না, মানুষ মাত্রই ভুল করে, কেউই ভুলের ঊর্ধে নয়, তাই আমি আবারও আমার ভুলের জন্য ক্ষমা চাই।

এ সময় তিনি নিজের ভুল সংশোধন করতে শনিবার (২৯ জুন) সকাল ১০টা থেকে শ্রীমদ্ভগবদ্গীতা ও শ্রীমদ্ভাগবত পাঠের ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠান শেষে দূরদূরান্ত থেকে আগত ভক্তবৃন্দের জন্য প্রসাদের ব্যবস্থা করা হয়।

উল্লেখ্য, ভাংগার ব্যবসায়ী রবিন সাহা গত ১৪ই জুন (আর.টিভি) তে এক সাক্ষাৎকারে তিনি বলেন বাংলাদেশের ৫০% হিন্দুরা এবং ভারতের পশ্চিমবঙ্গের ৮০% হিন্দুরা গরুর মাংস খায়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভাংগা উপজেলার সাবেক চেয়ারম্যান সুধীন সরকার মঙ্গল, ভাংগা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিঠুন চক্রবর্তী, আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ কমল দাস এবং সদানন্দ টিকাদার সহ প্রমুখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।