শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

সন্দ্বীপের নিখোঁজ মাস্টার মন্নানের লাশ মিলল ৫০ ঘণ্টা পর।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ২৯৬ বার পঠিত

 

মুন্নি আক্তার, স্টাফ রিপোর্টারঃ

সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে সার্ভিস বোট (যাত্রীবাহী ট্রলার) থেকে লালবোটে (লাইফ বোট) নামতে গিয়ে নিখোঁজ মাস্টার আবদুল মন্নানের (৬৪) লাশ অবশেষে উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ হওয়ার প্রায় ৫০ ঘন্টা পরে গুপ্তছড়া ঘাটের দক্ষিণে কাটাখালী খালের মুখ থেকে আজ রবিবার দুপুর দুইটায় নিহত মন্নানের লাশ পাওয়া যায়। সন্দ্বীপ থানা পুলিশ, কোস্ট গার্ড, ফায়ার সার্ভিসে ও ঘাটের লোকজনের সহযোগিতায় নিখোঁজের লাশ উদ্ধার করা হয় বলে জানান থানার এসআই মোঃ জুয়েল।


এছাড়া নিহতের স্বজন মোহাম্মদ জাবেদ নিহতের লাশ শনাক্ত করেছেন বলে থানা পুলিশ জানিয়েছে।

জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে গুপ্তছড়া ঘাটে পৌঁছায় একটি সার্ভিস বোট (যাত্রীবাহী ট্রলার)। বোট থেকে লাইফ বোটে নামতে গিয়ে মাস্টার আবদুল মন্নান নিখোঁজ হন।

মাস্টার মন্নানের বাড়ি সন্দ্বীপের মগধরা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে। এদিকে এ ঘটনায গুপ্তছড়া ঘাটের ম্যানেজার মানিক জানিয়েছিলেন, ওই যাত্রী (মন্নান) ট্রলার থেকে পড়ে যাওয়ার পর সাঁতার কেটে তীরে পৌঁছে গেছেন। ফুয়াদ নামে একজন ওই যাত্রীকে গুপ্তছড়া ব্রিজের উপরে দেখেছেন।

এদিকে মিথ্যা তথ্য দেয়ায় আবদুল কাদের নামে লালবোটের এক মাঝিকে গতকাল শনিবার আটক করা হয়। স্বামীর নিখোঁজের ঘটনায় মন্নানের স্ত্রী শনিবার সন্দ্বীপ থানায় সাধারণ ডায়েরি করেন।

সন্দ্বীপের ইউএনও সম্রাট খীসা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।