সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে সিরাজদিখানে  নারীকে খুণের অভিযোগে বাবা ছেলের বিরুদ্ধে মামলা রায়পুর নিজদেবপুর উন্নয়ন ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান  রূপান্তর প্রতিদিন’ পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি হলেন গাজী হাবিব মোল্লাহাটের শুড়িগাতীতে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৎস্য ঘের কর্মচারীর মৃত্যু সাতক্ষীরা সাস্থ্য উন্নয়ন কমিটির বর্ধিত সভায় মানব বন্ধনের সিদ্ধান্ত  পটিয়ায় শিক্ষার্থীদের ওপর গুলি: গ্রেপ্তার ২ দৈনিক রূপালি বাংলাদেশ পত্রিকার শুভযাত্রা: নতুন দিনের প্রতিশ্রুতি সমন্বয়ককে জীবননাশের হুমকি, আ.লীগ-জাপার বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ মসজিদ মন্দির গির্জা দখলে নিতে চাইলে তাৎক্ষণাৎ হেফাজতে ইসলাম রক্ষে দাড়াবে~ মাওলানা নাসির উদ্দীন মুনির  অনুগল্প “পরোপকার”লেখক আশিকুর সরকার (রাব্বি)

সমন্বয়ককে জীবননাশের হুমকি, আ.লীগ-জাপার বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
  • ৮ বার পঠিত

বদরুদ্দোজা প্রধান,পঞ্চগড় প্রতিনিধিঃ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সমন্বয়কসহ পঞ্চগড় জেলার সমন্বয়করা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও জাতীয় পার্টির নেতা-কর্মীদের কাছ থেকে হুমকি-ধামকি ও জীবননাশের হুমকি পেয়েছেন। এই অভিযোগে পঞ্চগড়ে বিক্ষোভ মিছিল করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ছাত্ররা।

রোববার (২০ অক্টোবর) দুপুর ১২টায় পঞ্চগড় জেলা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের আয়োজনে বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়। শহরের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পৌর এলাকার ডোকরোপাড়া জজ কোর্টের সামনে জমায়েত হয়ে মিছিল বের করে। মিছিলটি শহরের শেরে বাংলা পার্ক চত্বরে ঢাকা-পঞ্চগড় জাতীয় মহাসড়কের পাশে অবস্থান নেয় এবং ঘণ্টাব্যাপী একটি সমাবেশ কর্মসূচি পালন করে।

সমাবেশে পঞ্চগড়ের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফজলে রাব্বী, সহ-সমন্বয়ক আতিকুজ্জামান আতিক, ওমর ফারুক, মাহফুজুর রহমান, সাখাওয়াত হোসেন বাপ্পী প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা আওয়ামী লীগ ও জাতীয় পার্টি কর্তৃক সমন্বয়কদের হুমকি-ধামকির ঘটনায় অপরাধীদের দ্রুত গ্রেপ্তার করার দাবি জানান।

বক্তারা আরও বলেন, শেখ হাসিনা পালিয়ে গেলেও আওয়ামী লীগের পলাতক নেতা-কর্মী ও তাদের দোসর জাতীয় পার্টি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কদের বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। তাদের দ্রুত আইনের আওতায় আনতে হবে।”

এছাড়া সমাবেশে বক্তারা উল্লেখ করেন, পঞ্চগড়ের সমন্বয়ক ফজলে রাব্বিকে মেসেঞ্জারে অডিও কলে হুমকি দিয়েছেন পঞ্চগড়-১ আসনের সাবেক এমপি নাইমুজ্জামান ভূঁইয়া মুক্তা। তারা আল্টিমেটাম দিয়ে বলেন, “আগামী ৪৮ ঘণ্টার মধ্যে নাইমুজ্জামান ভূঁইয়াসহ আওয়ামী লীগের দোসরদের গ্রেপ্তার না করা হলে কঠোর আন্দোলনে যাব।

প্রসঙ্গত, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ফজলে রাব্বিকে হুমকি দেওয়ার অভিযোগে সাবেক এমপি নাঈমুজ্জামান ভূঁইয়ার বিরুদ্ধে গত ১৬ অক্টোবর পঞ্চগড় সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। অভিযোগে উল্লেখ করা হয়, আন্দোলনের শুরু থেকেই সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাঈমুজ্জামান ভূঁইয়া ফজলে রাব্বিকে নানা উপায়ে হুমকি দিয়ে আসছিলেন। পাশাপাশি তিনি তার ফেসবুক আইডিতে উসকানিমূলক ও আক্রমণাত্মক পোস্ট করে যাচ্ছিলেন। এমনকি সরকার পতনের পরও তিনি উসকানিমূলক পোস্ট করেন। তার একটি পোস্টে মন্তব্য করার পরিপ্রেক্ষিতে গত ১৩ অক্টোবর দুপুরে মেসেঞ্জারে কল দিয়ে রাব্বিকে দেখে নেওয়ার হুমকি দেন।

ফজলে রাব্বিকে হুমকি দেওয়ার অডিওর আংশিক অংশ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।