মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

সরকারের উন্নয়ণের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে ওয়ার্ড ব্যাপী আলোচনা সভা

liton mahmud
  • আপডেট সময় শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৭০ বার পঠিত

তাপস শ্রীনগর মুন্সিগঞ্জঃ

শ্রীনগরে উন্নয়ণ ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচণে কোলাপাড়া ইউনিয়নের ৪, ৫, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা হয়েছে।

শুক্রবার বিকালে ইউনিয়নের ফুলকুচি বালুর মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য, প্যানেল চেয়ারম্যান ও কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম মাহবুব উল্লাহ্ কিসমত। প্রধান অতিথি তার বক্তব্যে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ণমূলক কর্মকান্ডের চিত্র জনসাধারণের কাছে তুলে ধরেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচণে নৌকার পক্ষে ভোট চান ও লিফলেট বিতরণ করেন।

কোলাপাড়া ইউপির ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাওসার উল্লাহ্ কার্জনের সভাপতিত্বে ও ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেনের সঞ্চলনায় এবং ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান দোয়েলের সার্বিক সহযোগিতায় সভায় বিশেষ অতিথি ছিলেন কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী গোপীনাথ দাস। এ সময় আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ফকরুল আলম রতন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুস সালাম, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি হাজী রহিম, যুবলীগ নেতা আতাহার হোসেন, সাজেদুল আলম ওপেল, মোস্তাফিজুর রহমান জনেট, আওয়ামী লীগ নেতা কাউছারুল ইসলাম শ্যামল, ইউপি সদস্য মাহবুব শাহ্ ও স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।