রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন যাত্রী অধিকার দিবসের বক্তারা,বৈষম্য দুর করতে সরকারি সিদ্ধান্ত গ্রহণে মালিক-শ্রমিকদের সাথে যাত্রীর প্রতিনিধিত্ব চাই সাতক্ষীরার  ভোমরা সীমান্ত থেকে ১১টি স্বর্ণের বার সহ  একজনকে আটক করেছে (৩৩বিজিবি) বকশীগঞ্জে চাকুরির প্রলোভন দেখিয়ে অর্থ আদায়, ফেরত চাওয়ায় উল্টো জিডি করলেন পৌর সচিব কালিগঞ্জ কৃষ্ণনগরে দুর্বৃত্তদের রাজত্ব’বাবার পর ইউপি চেয়ারম্যান মেয়েকে হত্যার চেষ্টা বকশীগঞ্জ পৌর নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে চাকুরী দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ! সিরাজদিখানে অনিয়ম,দলীয়করণ, দলবাজি স্বেচ্ছাচারিতার অভিযোগ অধ্যক্ষের বিরুদ্ধে

সাতক্ষীরায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের পরিবারের মাঝে বিজিপির পক্ষ থেকে নগদ অর্থ ও সহাতা প্রদান

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ৩৭ বার পঠিত

 

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা প্রতিনিধিঃ

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও আহতদের তিন পরিবারের মাঝে সাতক্ষীরার ৩৩ ব্যাটালিয়ন বিজিপির পক্ষ থেকে নগদ অর্থ ও সহাতা প্রদান করা হয়েছে।
রোববার সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে বিজিবি ৩৩ ব্যাটালিয়নের আয়োজনে এই নগদ সহায়তা প্রিদান করেন সাতক্ষীরা ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আশরাফুল হক।
এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির আহবায়ক সৈয়দ ইফতেখার আলী, সদস্য সচিব আব্দুল আলিম, জামাতের আমীর শাহাদাত হোসেন, জেলা ছাত্র আন্দোলনের সমন্বয়ক আল ইমরান ইমু প্রমুখ।
এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ঢাকায় নিহত সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার মাহমুদ আলম এর পুত্র নিহত মৃত আসিফ হোসেন, এবং সাতক্ষীরায় আন্দোলনকালীন সময়ে আহত আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের আমজাদ আলী সরদারের পুত্র মোঃ আমান উল্লাহ, সাতক্ষীরা সদরের পাঁচরকি এলাকার আব্দুল খালেক সরদারের পুত্র জিল্লুর রহমানকে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।
এ সময় নিহত ও আহত দের পরিবারের সদস্যরা দ্রুত দোষীদের বিচারের আওতায় এনে শাস্তি দাবি করেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।