শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

সাতক্ষীরায় সদর উপজেলা পরিষদের মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪
  • ১১৮ বার পঠিত

 

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ মার্চ) বেলা ১২টার সময় সদর উপজেলা পরিষদের ডিজিটাল কনফারেন্স রুমে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২ আসনের সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু।

তিনি তার বক্তব্যে বলেন
কে আমাকে ভোট দিয়েছে, আর কে ভোট দেয়নি, সেটা আমার দেখার বিষয় না? ভালো যা কিছু আছে তার সাথে আমি আছি, খারাপ কাজের বিরুদ্ধে আমি যুদ্ধ ঘোষণা করলাম। আমাকে যারা ভোট দিয়েছেন এবং যারা ভোট দেননি আমি সকলেরই এমপি। কাজেই, উন্নয়নে আমার কাছ থেকে কেউই বঞ্চিত হবেন না।

এমপি আশরাফুজ্জামান আশু আরো বলেন, সাতক্ষীরায় কোন সন্ত্রাসী কর্মকান্ড করা যাবে না। কোন চাঁদাবাজী করা যাবে না। টেন্ডারবাজী-সহ কোন দখলবাজি করা যাবে না। নিয়োগ বাণিজ্য করা যাবে না। সাতক্ষীরায় মেধা যাচাইয়ের ভিত্তিতে চাকুরী হবে। অন্যায়ভাবে কাউকে হয়রানি করা যাবে না। সাতক্ষীরায় কেউ কোন খারাপ কাজ করলে তার কোন ক্ষমা হবে না।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কোহিনুর ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার শেখ সহিদুর রহমান, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নারায়ণ চন্দ্র মন্ডল, সদর উপজেলা উপ-সহাকারী প্রকৌশলী মো. আব্দুল আলিম, সদর উপজেলা কৃষি অফিসার মনির হোসেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঁশদহা ইউপি চেয়ারম্যান মাস্টার মো. মফিজুর রহমান, ফিংড়ী ইউপি চেয়ারম্যান মো. লুৎফর রহমান, শিবপুর ইউপি চেয়ারম্যান এস.এম আবুল কালাম, বৈকারী ইউপি চেয়ারম্যান আবু মো. মোস্তফা কামাল, কুশখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আব্দুল গফফার, ঘোনা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রমুখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।